1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

গোদনাইলে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়েছে ৪ টি ঝুটের গোডাউন- প্রায় ১৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৬২ Time View
godnail

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ভয়াবহ অগ্নকান্ডের ঘটনায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ গোদনাইলস্থ ধনকুন্ডা এলাকায় ৪ টি ঝুটের গোডাউনে পুড়ে গেছে প্রায় ১৬ লক্ষ টাকার মালামাল। 

বৃহস্পতিবার ৬ অক্টোবর রাত আনুমানিক ১ টার সময় এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

অগ্নিকান্ডের ঘটনার বিষয়ে ঝুটের গোডাউনের মালিক পক্ষের মোঃ কামাল হোসেন বলেন, আমাদের এই গোডাউনের জায়গাটি গত ২০২১ সালে আব্দুল বারেক মিয়ার ওয়ারিশ কর্তৃক ১ কোটি ৪৫ লক্ষ টাকা মূল্যে সাব কাবলা ক্রয় করি। আমাদের জমির সকল কাগজপত্র ও দলিলপত্র আমাদের নামে নামজারিসহ ঠিক রয়েছে। 

এ বিষয়ে জমি ও গোডাউনের অপর মালিক মোঃ আফজাল হোসেন জানান, আমাদের এই জমি ক্রয় করার পর গত বছর ব্যবসায়ের জন্য ঝুটের গোডাউন নির্মাণ করি। এতে ইর্ষানিত হয়ে উক্ত জমি ও গোডাউন দখলের পায়তারা করছে প্রতিবেশী জমির মালিক বাবুল মিয়ার স্ত্রী ফাহমিদা জামান, ছেলে তাহমিদ জামান ও তাসনীম জামান গং। উপরোক্ত বিবাদীরা আমাদের বিভিন্ন সময় বিভিন্ন লোকের মাধ্যমে হুমকি দমকি দিয়েছে। তাছাড়া গত কয়েকদিন পূর্বে লোক মারফত আমাদের জমি কিভাবে খালি করতে হয় বিবাদীরা মুঠোফোনে হুমকি প্রদান করেন।

অগ্নিকান্ডের বিষয়ে জমি ও গোডাউনের অপর মালিক মোঃ নূরুজ্জামান বলেন, আমাদের এই জমিটি গত বছর ক্রয় করার পর থেকেই বিবাদী পক্ষ বাবুল সাহেবের পরিবার আমাদের প্রতি ইর্ষাণিত হয়ে জমিটি বিভিন্নভাবে দখলের পায়তারায় লিপ্ত রয়েছে। আমাদের বিভিন্ন সময় হয়রানী করেন। এ বিষয়ে আমরা বিজ্ঞ যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালত নারায়ণগঞ্জে দেওয়ানী মোকাদ্দমা নং-২৫৫/ ২০২২ দায়ের করেছি।

বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে। এই অবস্থায় আমাদের ব্যবসায়ীক প্রতিষ্ঠানে কে বা কারা এই অগ্নিসংযোগ করেছে তাতে আমাদের অনেক ক্ষতি হয়েছে। আমরা এই অগ্নিকান্ডের ঘটনার বিষয়ে আশঙ্কা করছি আমাদের প্রতিপক্ষ উপরোক্ত বিবাদীরা এই অগ্নিসংযোগ করেছে। পরিশেষে প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে আমাদের অনুরোধ আপনারা এই বিষয়ে সুষ্ঠু সমাধান করেদিন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL