1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

কোতালেরবাগের শীর্ষ মাদক বিক্রেতা এরশাদ ও মনির ইয়াবাসহ আটক!

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৮৩ Time View
madok

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার কোতালেরবাগ এলাকার শীর্ষ মাদক বিক্রেতা এরশাদ ও মনির ওরফে কুত্তা মনিরকে ডিবি পুলিশ আটক করলেও তাদের সহযোগী রানা ও রিপন প্রধান রয়ে গেছে পুলিশী ধরাছোঁয়ার বাইরে। ২ শীর্ষ মাদক বিক্রেতা এরশাদ ও কুত্তা মনিরকে ১২শ পিস ইয়াবা সহ আটক করায় ডিবি পুলিশকে সাধুবাদ জানান এলাকাবাসী।

এলাকাবাসী সুত্রে জানা যায়,ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মৃত আব্দুল মালেকের বড় পুত্র ও উক্ত ওয়ার্ডের বর্তমান মেম্বার বাছেদ প্রধানের বড়ভাই এরশাদ ও মালেক মেম্বারের মেয়ের জামাতা বাছেদ মেম্বারের ভগ্নিপতি কুত্তা মনিরকে ১২শ পিস ইয়াবা সহ গত সোমবার (২৮ নভেম্বর) আটক করে ডিবি পুলিশ। তাদের সহযোগী ইস্রাফিলের পুত্র রানা ও রিপন প্রধান পুলিশের টের পেয়ে পালিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী আরো জানান, রানা ও রিপন প্রধান খুচরা বিক্রেতা হিসেবে ইয়াবার ডিলার এরশাদ এবং মনিরের ইয়াবা বিক্রি করে আসছে। পুলিশ শীর্ষ ২ মাদক বিক্রেতা কে আটক করতে সক্ষম হলেও রানা ও রিপন পালিয়ে যায়।

রিপন প্রধান কয়েক বছর আগে মাদক সহ ডিবি পুলিশের হাতে আটক হয়েছিল। সে সময় টাকার জোরে রক্ষা পায় রিপন। রানা ও রিপন প্রধান কে আটক করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে মূলহোতারা বেড়িয়ে আসবে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ও ডিবির ওসির হস্তক্ষেপ কামনা করেন সচেতন এলাকাবাসী। 

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL