1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

আন্তর্জাতিক লেখক দিবস উপলক্ষে না’গঞ্জ রাইটার্স ক্লাবের উদযাপন পরিষদ গঠন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৫০ Time View
writer

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ আয়োজিত নগরীর উত্তর চাষাড়া রামবাবুর পুকুরপাড়স্থ রূপান্তর লিভিং এর কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার ২ ডিসেম্বর বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ কাজী আনিসুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, মোঃ শফিকুল ইসলাম আরজু, ফরিদুল মাইয়ান, এসএম শাহাবউদ্দিন, কবি রাজলক্ষ্মী, কবি মোঃ বশিরউদ্দিন, ইকবাল হোসেন রোমেছ, সুমন সরকার, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ জামিল হোসেন ও সাদ্দাম হোসেন মির্জা প্রমুখ।

আগামী ৯ ডিসেম্বর মাসের ২য় শুক্রবার নিয়মিত সাহিত্য আড্ডা বিকাল সাড়ে ৪টায় চাষাড়া রামবাবুর পুকুরপাড়স্থ রূপান্তর লিভিং লিমিটেডের কার্যালয়ে অনুষ্ঠিত হবে এবং একবিংশতিতম আন্তর্জাতিক লেখক দিবস-২০২২ উদযাপন পরিষদ ও উপ-কমিটির সকল লেখকদের উপস্থিত থাকতে অনুরোধ করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৩১ ডিসেম্বর একবিংশতিতম আন্তর্জাতিক লেখক দিবস ২০২২কে সামনে রেখে কাজী আনিসুল হককে সমন্বয়ক, মোঃ শফিকুল ইসলাম আরজুকে আহবায়ক ও ফরিদুল মাইয়ানকে সদস্য সচিব করে উদযাপন পরিষদ গঠন করা হয়।

কমিটিতে যারা আছেন :

সমন্বয় কাজী আনিসুল হক, যুগ্ম সমন্বয়ক মিজানুর রহমান সজীব, গৌতম সাহা, আহবায়ক শফিকুল ইসলাম আরজু যুগ্ম আহবায়ক, আল আশরাফ বিন্ধু, এস এম শাহাবউদ্দিন, বশির উদ্দিন, সদস্য সচিব ফরিদুল মাইয়ান, সদস্য শাহ আলম, রাজলক্ষ্মী, জাহাঙ্গীর হোসেন, ইকবাল হোসেন রোমেছ, সুমন সরকার ও মোঃ জামিল হোসেন।

সম্পাদনা পর্ষদে আছেন রণজিৎ মোদক, কামাল সিদ্দিকী ও আবুল কাশেম। অর্থ উপ-কমিটিতে আছেন আহবায়ক মোহাম্মদ আল মনির, সদস্য সচিব ফরিদুল মাইয়ান ও সদস্য এম নাজমুল হাসান। প্রচার কমিটিতে আছেন, আহবায়ক জাহাঙ্গীর হোসেন, সদস্য সচিব সাদ্দাম হোসেন মির্জা ও সদস্য রাকিব চৌধুরী শিশির।

আপ্যায়ন ও অভ্যর্থনা কমিটিতে আছেন আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক মাহামুদুল হাসান, সদস্য সচিব ইকবাল হোসেন রোমেছ, সদস্য ফরিদ আহম্মেদ হৃদয়, এমডি সোহেল, তাছলিম আক্তার পারভীন ও সামিয়া ইসলাম। সঞ্চলনা কমিটিতে আছেন আহবায়ক মাকসুদা ইয়াসমিন, সদস্য সচিব সালমা ডলি ও সদস্য রাজলক্ষ্মী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL