1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

হতদরিদ্র দিনমজুর মানুষের প্রাণের দল বিএনপি: সাগর প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১৬৫ Time View
sagor prodhan

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মীনী ডা.জোবাইদা রহমানের বিরুদ্ধে আদালত কর্তৃক সম্পদ ক্রোকের রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

শনিবার (৭ জানুয়ারী) কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কমসূচির অংশ হিসেবে বিকেল ৩ টায় মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাগর প্রধানের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

এর আগে মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর খানপুর হাসপাতালের সামনে জড়ো হতে শুরু করেন।পরে বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে হোসিয়ারী সমিতির সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্য শেষে কর্মসূচি সমাপ্তি ঘোষণা করা হয়।

মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড. টিপু, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সাগর প্রধান বলেন, ১৭ বছর যাবৎ বিএনপি ক্ষমতায় নাই তবুও সভাসমাবেশে জনতার ঢলই প্রমান করে। এটা খেটে খাওয়া অসহায় হতদরিদ্র দিনমজুর মানুষের প্রাণের দল।

তাই অবৈধ সরকার রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে। সেই সাথে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসতে বাধা প্রদান করতেই একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে।

আর সরকারের নির্দেশে আজ্ঞাবহ আদালত অবৈধ রায় দিচ্ছে। আমি মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে সরকারের আজ্ঞাবহ আদালতের বিচারকদের বলতে চাই। সরকার আসে আবার যায় আপনারা সেই পথে হাটবেন না।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম, মনজুরুল আলম মুসা, মাহবুব হোসেন, মোঃ তৈয়ম হোসেন,মোঃ দুলাল মিয়া মোহাম্মদ তান্না জাকির হোসেন পরশ মাহমুদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL