1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

শামীম ওসমানের হাতে নারায়ণগঞ্জ নিরাপদ : মোবারক হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮৩ Time View

দেশের উন্নয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখতেন সেইসব স্বপ্ন পূরণ করছেন তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা। বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

কিন্তু ঘাতকরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন থমকে দিয়েছিল। ভাগ্যক্রমে বেঁচে যায় বঙ্গবন্ধুর দুই কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা।

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে অক্লান্ত পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনা। এর মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। জননেত্রী শেখ হাসিনা আগামী কয়েক বছরের মধ্যে আমাদের দেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলবে।

রবিবার  (১ সেপ্টেম্বর ২০১৯) সকাল ৮ টায় সাংসদ একে এম শামীম ওসমানের পক্ষে আওয়ামীলীগ নেতা ও পিলকুনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোবারক হোসেন দোয়া ও মিলাদ মাহফিলির মধ্যে দিয়ে  নারায়ণগঞ্জ সদর উপজেলার পিলকুনী মোল্লাবাড়ী রাস্তা নির্মান কাজের শুভ উদ্বোধন কালে এসব কথা বলেছেন।

আলহাজ্ব মোবারক হোসেন আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে যেমন বাংলাদেশ নিরাপদ, তেমনি একে এম শামীম ওসমানের হাতে নারায়ণগঞ্জ নিরাপদ।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় সাংসদ শামীম ওসমানের দীঘায়ু কামনা করে বঙ্গবন্ধুর আত্তার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রবীন আওয়ামীলীগ নেতা নাছির মিল্কী, জাতীয় পার্টির সদর উপজেলা সভাপতি ইকবাল হোসেন মোল্লা, ফরিদউদ্দিন দুলু, কুতুবপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আমজাদ হোসেন, আক্তার মোল্লা, ইসমাইল মোল্লা প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL