1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫৫ Time View
nihotto
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সাদীপুর কনকা ফ্যাক্টরীর সামনে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত হয়েছে। তার নাম মো.মামুন (২৮)।

এ সময় মোটর সাইকেলের অপর আরোহী আহত হয়। আহত মেহেদীকে (১৮) রাজধানী ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে নটার দিকে উপজেলার মোগরাপাড়া এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম আজাদ জানান, গত শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার সাদীপুর কনকা ফ্যাক্টরী এলাকায় বেপরোয়া গতিতে আসা অজ্ঞাত একটি ট্রাক মোটরসাইকেল আরোহী মামুন ও মেহেদীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থলেই মামুন নিহত হয়।  অপর আরোহী মেহেদীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL