1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

আপনারা রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় এসেছেন: ড.মঈন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯১ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  বিএনপির স্হায়ী কমিটির সদস্য ড.মঈন খান সরকারকে উদ্দেশ্য করে বলেন, আপনারা শান্তিতে বিদায় নিয়ে চলে যান।নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ করে দিন। কারন আপনারা রাতের আধারে ভোট চুরি করে ক্ষমতায় এসেছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে সরকারের পদত্যাগসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত পদযাত্রা কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময়ে তিনি আরও বলেন, আমরা আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো। আমাদের নেতা তারেক রহমানের নেতৃত্বে আমরা রাজপথে আছি এবং থাকবো। আমরা এই অলিখিত বাকশালকে দূর করে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনবো। সরকার মনে করে আমরা সরকারবিরোধী। আমরা সরকার বিরোধী নই, সরকারের অপকর্মের বিরোধী। সরকার অত্যাচার জুলুম করছে তাই আমরা সরকারের পদত্যাগ চাই।

সমগ্র দেশের মানুষ আজ প্রতিবাদে ফুঁসে উঠেছে। এ সরকার রাতের আধারে ভোট চুরির সরকার। তারা জনগণের প্রতিনিধিত্ব করে না। তারা সংসদের মাধ্যমে এমন একটি সরকার গঠন করেছে যাদের সাথে জনগণের কোন সম্পর্ক নেই। তারা মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের হয়রানি করছে। 

খালেদা জিয়া আবারো রাজনীতিতে ফিরবেন আশা প্রকাশ করে ড: মঈন খান আরও বলেন, আমরা গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাস করি। আগামীতে আমরা বাংলাদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আবারও রাজনীতিতে দেখতে চাই। তারেক জিয়ার নেতৃত্বে আমরা জনগণের সরকার গঠন করবো।

এসময় পথযাএা কর্মসূচীতে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীর ঢল নামে। এটি নারায়ণগঞ্জে এযাবতকালে বিএনপির সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মীর মিছিল বলে মনে করছেন দলটির নেতাকর্মীরা। এসময় বিএনপির হাজারো নেতাকর্মীর মিছিলে পুরো শহরে তীব্র যানজটের সৃষ্টি হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, কাজী মনিরুজ্জামান, জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মামুন মাহমুদ, মনিরুল ইসলাম রবি, মাসুকুল ইসলাম রাজীব,  রূপগঞ্জ বিএনপির যুগ্ম আহবায়ক শরীফ আহমেদ টুটুল,

আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্ল্যাহ,ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL