1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

অচিরেই ঘোষনা হচ্ছে না’গঞ্জ মহানগর বিএনপির সকল ইউনিট কমিটি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৬৫ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা, বন্দর থানা ও বন্দর উপজেলা বিএনপির কমিটি গঠন করার জন্য প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২৬ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টায় চাষাড়া বালুর মাঠ সংলগ্ন জামান টাউয়ারস্থ ফানক্লাবে এই প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রস্তুতি মূলক সভায় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল, আলহাজ্ব নুরউদ্দিন আহমেদ, আবদুস সবুর খান সেন্টু, এমএইচ মামুন,

এছাড়াও আরও উপস্থিত ছিলো, মহানগর বিএনপির সদস্য হাজী ফারুক হোসেন, আওলাদ হোসেন, হান্নান সরকার, এ্যাড. বিল্লাল হোসেন, মনোয়ার হোসেন শোখন, এ্যাড. আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুল ইসলাম মিঠু, এ্যাড. শরীফুল ইসলাম শিপলু,

মহানগর বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী ইসমাইল হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস রাজীব,

জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি পারভেজ মল্লিক, জেলা মৎসজীবি দলের সদস্য সচিব আমিনুর ইসলাম, বিএনপি নেতা শহীদ হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রস্তুতিমূলক সভা শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ্যাড. জাকির হোসেন বলেন, আগামী দিনে গণতান্ত্রিক আন্দোলনে বিএনপিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষ্যে আমরা এই উদ্যোগ গ্রহন করেছি। যারা বিগত দিনে আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে মামলা হামলার শিকার হয়েছে।

তাদের যার যার যোগ্যতা অনুশারে নারায়ণগঞ্জ সদর থানা, বন্দর থানা ও বন্দর উপজেলা বিএনপির কমিটির দায়িত্ব প্রদান করা হবে। ক্ষমতায় থাকা ভাইদের খুশি রাখতে তাদের প্রেসক্রিপশনে বিএনপির কোন কমিটি আমরা মেনে নিবো না। দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে যেখানে যাকে রাখা প্রয়োজন আমরা সেই ভাবে দায়িত্ব প্রদান করবো।

যাতে করে দেশের মানুষের গণতান্ত্রি ও ভোটাধিকার আদায়ের জন্য রাজপথে আমরা শক্তিশালী অবস্থান দরে রাখতে পারি। সেই হিসেবে আমরা কমিটি ঘোষনা করার জন্য নেতৃবৃন্দদের সাথে আলোচনা করেছি। অচিরেই তা বাস্তবায়ন হবে।

মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল বলেন, দেশের মানুষ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির চাপে আজ দিশেহারা। তাদের দিকে খেয়াল রাখার মত সরকারের কোন উদ্যোগ নেই। কারন তারা জনগনের ভোটে নির্বাচিত নয়।

তারা উন্নয়নের নামে লুটপাট শুরু করেছে। তাই এই অবস্থা থেকে দেশের জনগণকে উদ্ধার করতে হলে আন্দোলন সংগ্রামের কোন বিকল্প নেই। তাই মহানগর বিএনপিকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হলে সকল ইউনিট কমিটি গুলো ঘোষনা করা প্রয়োজন। আর আমরা সেটাই করার চেষ্টা করছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL