1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

মুকুলের নেতৃত্বে ঢাকার মহাসমাবেশে না’গঞ্জ মহানগর বিএনপির জনস্রোত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ২৫৩ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: কেন্দ্রীয় বিএনপির একদফা দাবি আদায়ের লক্ষ্যে ডাকা মহাসমাবেশ সফল করার উদ্দেশ্যে আতাউর রহমান মুকুলের নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীদের জনস্রোতে পরিনত হয়।

শুক্রবার (২৮ জুলাই) বাদ জুম্মা মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলের নেতৃত্বে মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা পল্টন সমাবেশ স্থলে যোগদান করে।

এর আগে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা আতাউর রহমান মুকুলের নির্দেশ মোতাবেক বিভিন্ন ভাবে ঢাকার ফকিরাপুল সংলগ্ন পারাবত ভবনের সামনে জড়ো হতে শুরু করেন। এসময়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীদের সমাগমে জনস্রোতে পরিনত হয়।

পরে বেলা ২ টায় মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টুর নেতৃত্বে ফকিরাপুল ও তার আশপাশের এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পল্টন মহাসমাবেশে যোগদান করেন।

এসময়ে নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকার বিরোধী শ্লোগান দিতে থাকেন।

এসময়ে মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুলের নেতৃতে আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, সদর থানা বিএনপির আহবায়ক হাজী ফারুক হোসেন, মহানগর বিএনপির সদস্য ও সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন,

সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক এ্যাড. আবুল কালাম আজাদ, আমিনুর ইসলাম মিঠু,  দিদার খন্দকার, রাশেদুল ইসলাম টিটু, এ্যাড. মোস্তাক আহম্মেদ, বন্দর থানা বিএনপির আহবায়ক হান্নান সরকার, সদস্য সচিব এ্যাড. শরীফুল ইসলাম শিপলু, সিনিয়র যুগ্ম-আহবায়ক সুলতান আহম্মেদ, নেছাপর উদ্দিন আহম্মেদ, পনির ভূইয়া, ফারুক চৌধুরী,

আল-মামুন, মোস্তাকুর রহমান মোস্তাক,  বন্দর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. বিল্লাল হোসেন, মহানগর বিএনপি নেতা মহিবুর রহমান, জাহাঙ্গীর হোসেন, শহীদ সহ মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL