1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

ফ্যাসিবাদী সংগঠনে থাকা শামীম ওসমানের মত খুনিদের ফাঁসি চাই: টিপু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৬৯ Time View
mohanagor bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে হত্যা ও তাদের দোসরদের বিচারের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে অবস্থান কর্মসূচি পালন করেছে মহানগর বিএনপি।

বুধবার (১৪ আগষ্ট) বিকেল ৩ টায় নগরীর হোসিয়ারী সমিতির সামনে এ কর্মসূচি পালন করা হয়।

মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক এড. জাকির হোসেন, ফতেহ মোহাম্মদ রেজা রিপন, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, সরকার হুমায়ুন কবীর, বিএনপি নেতা ডাঃ মুজিবুর রহমান,

সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. আনোয়ার প্রধান, বন্দর বিএনপির সাধারণ সম্পাদক শাহেন শাহ, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব শাহেদ আহমেদ, যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান,

যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরিফ মায়া, মহানগরের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, ওলামা দলের হাফেজ মামুন, শ্রমিক দলের আহ্বায়ক মোঃ আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন সহ বিভিন্ন থানা ইউনিয়ন ও ওয়ার্ডের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, স্বৈরাচারী ফ্যাসিবাদী সরকারের পতন হলেও তাদের দোসররা এখনও দেশের শান্তি নষ্ট করার পায়তারা করছে। তাই আমি আহবান করবো আপনাদের পাড়া মহল্লায় হিন্দু পরিবার ও তাদের মন্দিরে পাহারা দিবেন।

১৫ আগষ্ট ১৯৭৫ সালে বাকশালী সরকারের হাত থেকে এদেশের মানুষ মুক্ত হয়েছিলো। এই ১৫ আগষ্টকে ঘিরে শেখ হাসিনা ওয়াজেদ আবার নতুন করে ষড়যন্ত্রে মেতে উঠেছে।

আমরা এই ষড়যন্ত্রের মোকাবেলা করতে চাই, তাই আপনারা প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সকলে ঐক্যবদ্ধ হয়ে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

এই বাকশালী সরকারের পতনের কারনে দেশের মানুষ নিজের মন খুলে কথা বলতে পারছে। ১৯৮০ সালে খুনি হাসিনা দেশে আসার পরই তার ষড়যন্ত্রে শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছিলো। তাই আমরা বলতে চাই এই দেশের মাটিতে শেখ হাসিনাকে আর দেখতে চাই না। কারন এই ফ্যাসিবাদী সরকার অবৈধ ভাবে ক্ষমতায় এসে নিরহ মানুষ ছাত্র জনতা, শ্রমিকদের বুকের রক্তের উপর চেয়ারে বসে ছিলো। সেই ছাত্র জনতার ভয়েই আবার দেশ ছেড়ে পালিয়েছে।

তিনি আরও বরেন, আওয়ামী লীগ একটি ফ্যাসিবাদী, সন্ত্রাসী, খুনি, গুম, চাঁদাবাজ ও মানুষের অধিকার হরণ করা সংগঠন। আমরা বাংলাদেশের মাটিতে ফ্যাসিবাদী সংগঠন চাই না। বাংলার মাটিতে এই খুনি সংগঠন আওয়ামী লীগকে নিষিধ করা হউক। সেই সাথে এই ফ্যাসিবাদী সংগঠনে থাকা শামীম ওসমানের মত খুনিদের ফাঁসি চাই।

এসময়ে আরও উপস্থিত ছিলেন,মহানগর বিএনপির সদস্য মাকিদ মোস্তাকিম শিপলু, গোগনগর ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক নজরুল ইসলাম সরদার, জাহাঙ্গীর মিয়াজী, শাহীন আহম্মেদ, আক্তার হোসেন, মহানগর বিএনপি নেতা সাইফুল ইসলাম বাবু, তাউলাদ হোসেন, পলাশ প্রধান,

আল-আরিফ,  ফারুক আহম্মেদ, কাজী নাঈম, মোয়াজ্জেম হোসেন মন্টি,মানিক বেপারী, মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ,  শফিকুল ইসলাম, শহিদুল্লাহ, আরমান, আরিফ হোসেন, রাজু আহম্মেদ রাজন, জনি দেওয়ান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক জনি, দুলাল হোসেন, সাইদউল্লাহ রোমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে  মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে এাকটি মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নগরীর হোসিয়ারী সমিতির সামনে এসে সমাপ্ত হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL