1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

আমরা যখন প্রয়োজন হবে তখন স্লোগান দিবো-সারজিস

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৯ Time View
sajril

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ গণঅভ্যুত্থানের প্রেরণায় শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ এবং দুর্নীতি,চাঁদাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র- নাগরিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(১০ সেপ্টেম্বর) বিকেল সোয়া চারটায় শহরের ইসদাইরে অবস্থিত পৌর ওসমানি ষ্টেডিয়ামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম

প্রধান অতিথির বক্তব্যে সারজিস আলম বলেন, ২৪ আন্দোলনের অন্যতম ভূমিকা পালন করেছে নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ থেকে ঢাকার প্রতিটি সড়কে আমার ছাত্র ভাইয়েরা আন্দোলন করেছে যারা শহীদ হয়েছে এবং আহত হয়েছে এবং যারা আন্দোলন করেছে তাদের প্রত্যেককে আমাদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে শুভেচ্ছা। এই নারায়ণগঞ্জ থেকেই ছাত্ররাই নেতা হবে।এমপি হবে,মন্ত্রী হবে,বড় বড় নেতা হবে এখান থেকেই।

তিনি আরো বলেন,প্রত্যেকটি জায়গা থেকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারকে কলঙ্কিত করছে তার নাম হচ্ছে কিশোরগ্যাং। ছাত্রদের কিশোরগ্যাং হিসেবে আখ্যায়িত করা হচ্ছে কিন্তু যারা অন্যায় করছে তারা তো কিশোর। আমাদের ভাইদের যারা ব্যবহার করছে তাদের সাবধান করে বলছি আপনেরা সময় থাকতে সুধরে যান। আজকে আমার ভাই ও বোনেরা যদি আন্দোলনে সামনে না থাকতো তাহলে  আন্দোলন কি সফল হতো। আমরা শুনেছি অনেকে এই নারায়ণগঞ্জে মানুষদের জিম্মি করে সন্ত্রাসী কর্মকান্ড করছে। চাঁদাবাজি করছে রাস্তা সহ সকল জায়গায়। আমরা ছাত্র সমাজ তা মেনে নিবো না।

নারায়ণগঞ্জে রমরমা মাদক ব্যবসার কথা উল্লেখ করে বলেন,এই যে নারায়ণগঞ্জ এই নারায়ণগঞ্জে নাকি মাদকের রমরমা ব্যবসা করে।তারা মাদক ব্যবসা করে আমাদের ছাত্র সমাজকে ধ্বংস করতে চায় আমরা তাদের প্রতিরোধ করবো।আমার যে ভাই বোনদের আন্দোলনে হামলা চালিয়েছে হোক সে শেখ হাসিনা,ছাত্রলীগ বা যুবলীগ প্রত্যেকেরই বিচার করে আমরা ছাড়বো।আপনেরা জানেন ফ্যাসিস্ট সরকার মামলা দিয়ে মানুষদের হয়রানি করতো।মানুষদের ওই হাউন আংকেলের কাছে পাঠাতো তা কি আমরা জানি না।আজকে নারায়ণগঞ্জ থেকে পুরো দেশবাসীকে বলতে চাই আপনেরাও যদি সেই স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের মত মামলা দিয়ে মানুষদের হয়রানি করবেন তা আমরা মেনে নিবো না।আমাদের এই তরুন প্রজন্ম এই অন্যায় মেনে নিবে না।

সারজিস আরো বলেন,আমরা যখন প্রয়োজন হবে তখন স্লোগান দিবো,যখন প্রয়োজন হবে মা বাবাকে বলে রাস্তায় নামবো।ওই ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারের মত যারাই আসবে তাদের নামাতে।যখন প্রয়োজন হবে সকল অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াবো।যখন প্রয়োজন হবে তখনই আমরা পড়াশুনার পাশাপাশি সকল অনিময়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবো।কিন্তু আমাদের পড়ালেখা  নষ্ট করে না। ছাত্র অবস্থায় আমরা সকল কাজ করলেও আমাদের পড়ালেখা যেন ভালোভাবে করি।বাংলাদেশ সহ বিশ্বের যেকোন বিশ্ববিদ্যালয় থেকে গ্র‍্যাজুয়েশন পাশ করবো।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জ জেলার সমন্বয়ক ফারহানা মানিক মুনা, সহ-সমন্বয়ক রাতুল, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক শ্যামলী সুলতানা জিদনী সঞ্চালনায়

বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক আশিফ আদনান, আব্দুল্লাহ সালেহীন অয়ন, সামিয়া মাসুদ মম, শাহিন মিয়া, মেহরাফ সিফাত, মোব্বাশির প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL