1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

নাঃগঞ্জে সিটি বন্ধন দখল নিয়ে দুই গ্রুপের সংর্ঘষ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৮ Time View
poribohon boundhon

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ পরিবহন সেক্টর সিটি বন্ধন দখল নিয়ে নারায়ণগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিছিন্ন ভাবে প্রায় ৬ ঘন্টার এই সংঘর্ষে প্রায় ১০/১২ জন আহত হয়েছে বলে দাবি করেন দুই পক্ষ। এই ঘটনায় দুই ধাপে যৌথ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২২ সেপ্টম্বর) দুপুর ১ টা থেকে নগরীর ১নং রেল গেইট এলাকায় এই সংঘর্ষ শুরু হয়ে বিছিন্ন ভাবে চলে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।

এ বিষয়ে সিটি বন্ধনের এমডি দেলোয়ার হোসেন ও চেয়ারম্যান শাহাদাত হোসেন খান লিটন গণমাধ্যম কর্মীদের জানান, বিগত দিনগুলোতে আমরা সাধারণ ব্যবসায়ীরা পরিবহন ব্যবসা করে আসছি। ২০০৯ সালে তপন সাহেব বন্ধন পরিবহনে তার যত গাড়ি ছিলো সব বিক্রি করে চলে গেছে।

গত ৫ আগষ্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পর থেকে আমরা সাধারণ মালিকরা মিলেমিশে ব্যবসা করছি। সেটা দখল করার জন্য গত ১ মাসে তপন, সাখাওয়াত রানা, রুহুল আমীন, কাশেম, হাসান সহ আরও অনেকেই আসে কিন্তু আমরা মালিকরা একত্রিত থাকার কারনে সেসময় তারা দখলে নিতে পারেনি।

আজকে সকালে তারা সিটি বন্ধনের কাউন্টার দখল করে নেয় এবং সিটি লেখাটি রং দিয়ে মুছে দেয়। হামলায় আমাদের শ্রমিক আহত হয়েছে এবং মালিক সাদ্দামকে তলোয়ার দিয়ে কোপ দিতে চেয়েছিলো কিন্তু সে পড়ে যাওয়াতে কোপটি লাগেনি।

আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে স্ট্যান্ড দখল করতে চেয়েছিলো। গত ২৭ তারিখ আমি ও আমার চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। আমাদের কোম্পানির কাগজ, রোড নাম্বার, পারমিট রয়েছে। সবকিছু থাকা সত্ত্বেও তারা দখল করতে চায়।

যাত্রাবাড়ির ১৮, ১৯, ২৭, ২৯ বই বিক্রি করে সকল টাকা তপন সাহেব নিয়ে যেতেন। এখন ঐ লোভেই তারা পূণরায় দখল করতে চায়। অথচ তাদের কোন গাড়ি নেই।

সকল মালিক, আত্মীয়-স্বজন নিয়ে তাদের প্রতিহত করেছি। আমরা রাজনীতির সাথে জড়িত নই, সুষ্ঠুভাবে ব্যবসা করতে চাই। প্রশাসনের কাছে অনুরোধ এ বিষয়টির সুষ্ঠু সমাধান চাই আমরা।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, মালিক সমিতির দুটি পক্ষ হামলা করছিলো এমন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে যাই। দুই পক্ষকে শান্ত করার চেষ্টা করি কিন্তু সেটা না হওয়াতে যৌথ বাহিনীর সমন্বয়ে তাদের দমন করি এবং ৭/৮ জনকে গ্রেফতার করেছি।

আমরা শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করবো। এই পরিস্থিতি যদি কেউ ঘোলাটে করতে চায় তাহলে আমরা কোন সুযোগ দিবোনা সুতরাং সবাইকে শান্ত থাকার আহ্বান জানাচ্ছি। এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ হয় নি, হলে আমরা ব্যবস্থা গ্রহন করবো।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL