শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ লিড না’গঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

না’গঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায়  মাহবুবুল হক বাবলু (৫০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার ( অক্টোবর) রাত ৩টায় ফতুল্লার হাজীগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবলু হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।

নিহতের বড় ভাই জুয়েল রানা জানান, বাবলুর হাজীগঞ্জ বাজারে টিভি-ফ্রিজ মেরামতের দোকান আছে। তিনি বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করেন। স্থানীয় আলম, রাকিব, খালেকসহ অজ্ঞাত আরও কয়েকজনের সঙ্গে জেনারেটরের ব্যবসা নিয়ে তার বিরোধ চলে আসছিল।

গত রাত ৩টার দিকে বাবলু তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা আলম গংরা বাবলুর পথরোধ করে। পরে তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে তারা বাবলুকে এলোপাতাড়ি কিলঘুষি মারে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এরপর স্থানীয়রা বাবলুকে উদ্ধার করে শহরের খানপুর ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক এসআই মিজানুর রহমান বলেন, খবর পেয়ে রাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে পুলিশ আলমের ভাই রাকিবকে আটক করেছে। আর নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x