1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
দেশের উন্নয়নের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে সেনাবাহিনীঃ সেনা প্রধান রূপগঞ্জে সাংবাদিক লিটনের উপর হামলা: তদন্ত কর্মকর্তার সাথে আসামীর সখ্যতায় প্রকাশ্যে! মুরগি রান্নাকে কেন্দ্র আড়াইহাজারে গৃহবধূ খুন সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর

নাশকতার মামলায় শতাধিক নেতার আদালতে হাজিরা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯
  • ১৪৫ Time View

নাশকতার মামলায় রুহুল আমিনসহ শতাধিক নেতাকর্মীর হাজিরা নারায়ণগঞ্জের বিভিন্ন থানার পুলিশের দায়ের করা নাশকতার মামলায় নারায়ণগঞ্জ বিএনপির অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন ।

রোববার ( ২৭ অক্টোবর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওছার আলমের আদালতসহ বিভিন্ন আদালতে হাজিরা দেন তারা ।

আসামি পক্ষের আইনজীবী ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক ও মহানগর বিএনপির সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ- সভাপতি মোঃ দুলাল আহমেদ, সোনারগাঁ থানা বিএনপির নেতা মাছুম রানা,নারায়ণগঞ্জ জেলা যুদবল নেতা রয়েল চৌধুরী, মুসলিম আহমেদ, সেলিম হোসেন দিপু,মোঃ রানা, সেলিম চৌধুরী কমল,মোঃ দিপু, লাল মামুনসহ শতাধিক নেতা কর্মী ।

হাজিরা শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার বলেন হামলা, মামলা, গুম, নিযার্তন, গ্রেফতার করে বিএনপির নেতাকর্মীদের দাবিয়ে রাখা যাবে না । অতীতে কোন স্বৈরাচারী সরকার বিরুদ্ধী দলের নেতাকর্মীদের নিযার্তন করে ক্ষমতার থাকতে পারেনি ।

এ সরকার বেশি দিন থাকতে পারবে না। অচিরেই এই জুলুম নিযার্তনের অবসান ঘটবে । ইনশাল্লাহ সরকারের পতন ঘটিয়ে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মধ্যদিয়ে এদেশের মানুষের হারানো গনতন্ত্র পুনঃ করা হবে ।

 

     
আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL