বুধবার, নভেম্বর ২৫, ২০২০
প্রচ্ছদ বিনোদন ৫৪-তে পা রাখলেন ‘দাবাং থ্রি’ সালমান খাঁন

৫৪-তে পা রাখলেন ‘দাবাং থ্রি’ সালমান খাঁন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

বলিউডের এলিজিবল ব্যাচেলর সালমান খান ৫৩ পেরিয়ে ৫৪-তে পা রাখলেন। আজ ২৭ ডিসেম্বর এই বলিউড সুপারস্টারের জন্মদিন। এই উপলক্ষে বৃহস্পতিবার রাত ১২টায়

পালি হিল-এ সোহেল খানের অ্যাপার্টমেন্টে কেক কেটেছেন সালমান খান। পরিবারের সঙ্গে দারুণ ভাবে জন্মদিন কাটাচ্ছেন সাল্লু ভাই।

সালমান খানের ভাই সোহেল খান এই জন্মদিনে পার্টির আয়োজন করেন। এখানে বাবা সেলিম খান ও মা সালমাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটলেন সালমান খান। তাকে ঘিরে ছিলো এক ঝাঁক শিশু। এখানে আরও উপস্থিত ছিলেন সালমানের প্রেমিকা লুলিয়া ভানচুর, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ প্রমুখ। সালমান খানের জন্মদিনের পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে।

প্রতি বছর সালমান খান তার জন্মদিন পালন করেন মুম্বাইয়ের পানভেলের বাড়িতে। জানা গেছে, বান্দ্রায় ছোট ভাই সোহেল খানের অ্যাপার্টমেন্টে জন্মদিন কাটানোর একটি বিশেষ কারণ আছে। কারণটি হলো নায়কের ছোট বোন অর্পিতা খান মা হতে চলেছেন। বর্তমানে সোহেল খানের বাড়িতে আছেন তিনি। চিকিৎসকরা অর্পিতার ডেলিভারির তারিখ দিয়েছেন ২৭ ডিসেম্বর। বোনের পাশে থাকার জন্য ভাইয়ের বাড়ি কাটছে সালমান খানের জন্মদিন।

সব মিলিয়ে জন্মদিন নতুন এক শিশুর জন্য অপেক্ষা করছেন সালমান খান। এই নতুন শিশু পৃথিবীতে পা রাখলেই মামা হবেন সাল্লু ভাই।

উল্লেখ্য, সালমান খানের পুরো নাম আবদুল রসিদ সেলিম সালমান খান। তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি ছোট্ট ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে ১৯৮৮-তে। তার অভিনীত প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র ‘ম্যায়নে পিয়ার কিয়া’ ১৯৮৯ সালে মুক্তি পায়। এজন্যে তিনি ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতর পুরস্কার লাভ করেন।

এরপর নব্বইয়ের দশকে তিনি বলিউডে বেশ কিছু ব্যবসা সফল হিন্দি চলচ্চিত্র উপহার দেন, যেমন সাজন (১৯৯১), হাম আপকে হ্যায় কৌন (১৯৯৪), করন অর্জুন (১৯৯৫), জুড়ওয়া (১৯৯৭), পেয়ার কিয়া তো ডারনা কেয়া (১৯৯৮) বিবি নাম্বার ১ (১৯৯৯)। বলিউডের সবচেয়ে বেশি ব্যাবসাসফল সিনেমা তার দখলে।

এদিকে বর্তমানে ভারতের ৩ হাজার স্ক্রিনে চলছে সালমান খান অভিনীত বহুল প্রতিক্ষীত সিনেমা ‘দাবাং থ্রি’। গত শুক্রবার মুক্তি পাওয়া এই সিনেমাটি এখন বক্স অফিস কাঁপাচ্ছে। মুক্তির দিনই ছবিটি আয় করে ২৪ কোটি রুপি। তৃতীয় দিনে ছবিটির আয় দাঁড়ায় ৭৫ কোটি রুপি। মুক্তির চতুর্থ ও পঞ্চম দিনেই ভালো ব্যবসা করেছে ছবিটি। সব মিলিয়ে আয় দাঁড়িয়েছে ১০৩.৮৫ কোটি রুপি। (নিউজ ডেক্স)

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

দায়িত্ব নিলেন দাউদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ দাউদ পুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।বুধবার (২৫ নভেম্বর)...
0
Would love your thoughts, please comment.x
()
x