সোমবার, জুন ২১, ২০২১
প্রচ্ছদ লিড-১ আবারও চাঁদাবাজি মামলায় ভূমিদস্যু জয়নাল কারাগারে

আবারও চাঁদাবাজি মামলায় ভূমিদস্যু জয়নাল কারাগারে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ

ভূমিদস্যু জয়নাল আবেদীনকে ৫০ লাখ টাকা চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। 

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর চাষাড়া মহিলা কলেজ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে টিটু সাহা ও মহিউদ্দিন নামে তার দুই সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ।

একই দিন সদর থানা পুলিশ আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল মেজিষ্ট্রেট মিল্টন বিশ্বাস আদালতে প্রেরণ করে। আদালত আসামীদের রিমান্ড নামঞ্জুর করে জেল গেটে ১ দিন জিগাসা বাদের নিরদেশ প্রদান করেন।

আসামী পক্ষের আইনজীবি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাড. আনিছুর রহমান দীপু ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. জাকির হোসেন।

এ্যাড. জাকির হোসেন দ্যা বাংলা এক্সপ্রেসকে ডটকমকে জানান, এই মামলায় আটক কৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে সদর মডেল থানা পুলিশ। আদালত রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে ১দিন জ্বিগাসা বাদের নির্দেশ প্রদান করেন।

মামলার বিবরনে জানা যায়, নগরীর ১৩নং ওয়ার্ডস্থ আল্লামা ইকবাল রোডের মো.ফারুকের ছেলে আহম্মদ জোবায়ের  ‘এমপ্রেরিও ডেভলপারস লি.’ এর নির্বাহী পরিচালক। তিনি ৪নং আল্লামা ইকবাল রোডের পাশ পৈত্রিক সম্পত্তিতে বিল্ডিং নির্মাণের কাজ করছেন।

এই সম্পত্তিটি জয়নাল কিনে নেয়ার পায়তার করছিলো।  পৈত্রিক সম্পত্তি বিক্রি করবে না বলে জয়নালকে জানিয়ে দেয় জোবায়ের।

যারফল সূত্রিতে,  জয়নাল জোবায়েরকে বিভিন্ন প্রকার হুমকি ধামকিসহ জোবায়েরের কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে। গত ২৭ ডিসেম্বর রাত ১১টার দিকে গ্রেপ্তার হওয়া জয়নাল, টিটু, মহিউদ্দিনসহ অজ্ঞাতনাম আরো ৮/১০জন জোবায়েরের নির্মাণাধীন বাড়িতে গিয়ে স্টিলের সীমানা প্রাচীর ভাঙচুর করে।

এসময় তারা জোবায়েকে কিল-ঘুষি মেরে তার পকেট থেকে ৫ হাজার টাকা নিয়ে যায়। জয়নালের দাবি করা ৫০ লাখ টাকা যদি তাকে না দেই তাহলে প্রাণনাশের হুমকি দিয়ে যায় চলে যায় তারা। 

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে ভার্চ্যুয়াল আলোচনা সভায় “মহানগর স্বেচ্ছাসেবক দল”

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনা সভায় অংশ গ্রহন করে...
0
Would love your thoughts, please comment.x
()
x