রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১
প্রচ্ছদ জাতীয় মাদক বিক্রিতে বাধা দেয়ায় মুন্সিগঞ্জে কাশেমকে পিটিয়ে জখম

মাদক বিক্রিতে বাধা দেয়ায় মুন্সিগঞ্জে কাশেমকে পিটিয়ে জখম

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ী থানার বালিগাও ইউনিয়নের ইসলামপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় সমাজসেবক কাশেম মোড়লকে পিটিয়ে গুরুতর জখম করেছে মাদক সম্রাট খোকা, শিপন,সুমনগংরা।

এ ব্যাপারে সমাজসেবক কাশেম মোড়ল বাদী হয়ে টংগিবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ইসলামপুর এলাকার মৃত রফিজউদ্দিন মোড়লের পুত্র কাশেম মোড়ল জানান,মাদক বিক্রি করতে বাধাঁ দেয়ায় হাট বালিগাও সমর আলী শেখের পুত্র খোকা, সানাউলের পুত্র শিপন, চাষী বালিগাও এলাকার বাদশা শেখের পুত্র সুমন শেখ সহ

অজ্ঞাত নামা ৮/১০ মাদক বিক্রেতা ও সন্ত্রাসী গত ২৫ জুন সন্ধ্যায় একা পেয়ে বালিগাও ব্রীজ সংলগ্ন ফজল মিয়ার মুরগীর দোকানের সামনে পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

যাবার সময় সাথে থাকা নগদ ২০ হাজার টাকা, ১০ আনা ওজনের স্বর্নের চেইন, নোকিয়া ৩৩১০ মডেলের মোবাইল ফোন সহ এক লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। যাবার বেলা এ নিয়ে বাড়াবাড়ি করলে প্রানে মেরে ফেলার হুমকি দেয়।

এলাকাবাসী জানান, ইসলামপুর ও টংগিবাড়ী থানার চিহ্নিত মাদকের ডিলার খোকা, শিপন ও সুমনের বিরুদ্ধে ২০/৩০ মাদক ও সন্ত্রাসী কার্যক্রমের মামলা রয়েছে।

এরা একটি সংঘবদ্ধ চক্রের মাধ্যমে এলাকায় মাদক বিক্রি করে যুবসমাজকে ধবংস করে যাচ্ছে। মাদকের টাকা জোগাড় করতে মাদকসেবীরা চুরি,ছিনতাই ও ডাকাতির মতো ঘটনা ঘটিয়ে থাকে।

তাই সচেতন এলাকাবাসীর দাবী মাদক নির্মূলে মাদক সম্রাট খোকা,শিপন ও সুমন শেখকে ক্রসফায়ার দেয়া উচিত। এ ব্যাপারে তারা রেব ও পুলিশের হস্তক্ষেপ কামনা করেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ব্যর্থ হচ্ছে না’গঞ্জের সংশ্লিষ্ট অধিদপ্তর ॥ খেটে যাচ্ছে শ্রমিক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: প্রাচীনকাল থেকেই শ্রমিকদের ন্যায দাবি আদায়ে বারংবার রাজপথে আন্দোলন সংগ্রাম করে আসলেও সেটা বাস্তবে কতটা সফলতা বয়ে এনেছে...
0
Would love your thoughts, please comment.x
()
x