শুক্রবার, নভেম্বর ২৭, ২০২০
প্রচ্ছদ মতামত না’গঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের নেতার করোনা জয়

না’গঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের নেতার করোনা জয়

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়নগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের সহ-প্রকাশনা সম্পাদক মোঃ জুবায়ের নুর সরকার গত ৫ই জুন করোনা আক্রান্ত হয়। পরে ৩ই জুলাই সে করোনা থেকে মুক্ত হউন এবং এটি সে নিশ্চিত করেন তার ফেসবুক আইডিতে করোনা জয়ের পোস্ট করে।

এদিকে অসুস্থ হওয়ার পর থেকেই বন্দর উপজেলা সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও নারায়নগঞ্জ ৫আসনের সাবেক সাংসদ এর পুত্র নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি আলহাজ্ব আবুল কাওসার আশা খোজ খবর রাখেন তার।

এছাড়াও তার আপন খালাতো ভাই আশরাফ রাসেল( মাসদাইর মাদক বিরোধী আন্দোলনের প্রদান সমন্নয়ক সভাপতি) তার সবসময় খোজ খবর রাখেন।

এসময় তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আল্লাহর অশেষ রহমতে আমার বড় আপু -প্রিয়দুলাভাই, আত্বীয় -স্বজন,পাড়া -প্রতিবেশী, বন্ধু-বান্ধব, এলাকার বাসীর দোয়ায় আর ভালবাসায় সে করোনা মুক্ত হয়, কারন তার আত্ববিশ্বাস টিকিয়ে রেখেছেন তারা আর এই রোগ মুল চিকিৎসা ই হলো আত্ববিশ্বাস ধরে রাখা ।

তিনি আরও বলেন, ১৪দিন পরের টেস্টেও আমার করোনা পজিটিভ ছিল আল্লাহ রহমতে ৩য় টেস্টটে আল্লাহ আমাকে মুক্তি দিয়েছেন। তার থেকে জানতে চাওয়া হয় করোনা লক্ষন ও মুক্ত হওয়ার কিছু ট্রিপমেন্ট। উনি বলেন আমার জ্বর ঠান্ডা ছিল কিন্তু সেটে ভেবেছিলাম সাধারণ জ্বর ঠান্ডা তারপরও আমি আমার পরিবার থেকে আলাদা হয়ে যাই যার ফলে আমার পরিবারের কেউ আক্রান্ত হয়নি। কিন্তু মুল ধারনা হলো আমি করোনায় আক্রান্ত তখন ই যখন আমার মুখের স্বাদ আর নাকের গ্রান চলে গেলো।

আমার সুস্থতার জন্য আমার আম্মুর অবদান অনেক আর আমি প্রথম ই ভরসা করছি আমার প্রিয়নবীর সাজেশন কালিঝিরা সেটা নিয়মিত খেতাম, সাথের গরম পানির ভাব নিতাম প্রতিদিন ৪বার, ঘনঘন গরম পানি খেতাম,মালটা ও লেবুর রস ও সিভিটা চলতে ই থাকতো, আর চা হিসাবে চলতো আদা চা। আর সবসময় আল্লাহ উপর বিশ্বাস ছিলো আর সাহস ছিল আর সব কিছু পজিটিভ চিন্তা ভাবনা করতাম আর আমি মনে করি এতেই ৬০% সুস্থ হয়ে গিয়েছি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বাগে জান্নাতে শীতকালিন ক্রিকেট টুর্নামেন্ট শুরু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নগরের চাষাড়া বাগে জান্নাত মহল্লায় শীত কালিন ক্রিকেট টুর্নামেন্ট '২০২০ শুরু হয়েছে। শুক্রবার (২৭...
0
Would love your thoughts, please comment.x
()
x