সোমবার, জুন ২১, ২০২১
প্রচ্ছদ লিড-১ ফতুল্লায় ২ বেকারীতে ১ লাখ টাকা জরিমানা

ফতুল্লায় ২ বেকারীতে ১ লাখ টাকা জরিমানা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের ২ টি বেকারীকে ১,০০,০০০(এক লক্ষ) টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে ভোক্তা  অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৮আগষ্ট) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পঞ্চবটি সংলগ্ন হরিহরপুরের দুইটি বেকারিতে এই জরিমানা আরোপ ও আদায় করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়নগঞ্জ জেলা কার্যালয় কতৃক ফতুল্লার পঞ্চবটির হরিহরপুরের খিদমা বেকারিতে প্যাকেটজাত খাদ্যসামগ্রীতে মূল্য তালিকা না থাকা, নষ্ট ও পচা ডিম দিয়ে খাদ্য তৈরী করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭ ও ৪৩ ধারায় ২০,০০০+৩০,০০০=৫০,০০০ এবং নিউ এশিয়া বেকারীকে মেয়াদ উত্তীন খাদ্য সামগ্রী  বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষন করার অপরাধে ৫১ ধারায় ৫০,০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

অভিযানটি নারায়ণগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ জেলার উপ পরিচালক মোঃসেলিমুজ্জামানের নেতৃত্বে  পরিচালিত হয়।অভিযানে আরো উপস্থিত থেকে সহযোগিতা করেছে ক্যাব ও জেলা পুলিশের একটি টিম।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে ভার্চ্যুয়াল আলোচনা সভায় “মহানগর স্বেচ্ছাসেবক দল”

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত ভার্চ্যুয়াল আলোচনা সভায় অংশ গ্রহন করে...
0
Would love your thoughts, please comment.x
()
x