শনিবার, নভেম্বর ২৮, ২০২০
প্রচ্ছদ লিড না’গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০

না’গঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১০

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় নতুন  করে আরও ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত সংখ্যা দাড়ালো ৬ হাজার ৬৬৭ জন। আর মোট মৃত্যু হয়েছে ১৪২ জন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ ।

নতুন করে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা সিটি কর্পোরেশনে ২ জন, সদরে ২ জন, সোনারগাঁয়ে ৩ জন ও রূপগঞ্জে ৩ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৬ জন ও আক্রান্ত ২ হাজার ৩৯১ জন, সদর উপজেলায় ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫১৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৮৭ ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬০১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৯৯ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৭০ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৪২ হাজার ৯৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫২ জনের।

করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ৩৬৬ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ২৩৬ জন, সদর উপজেলার ১ হাজার ৪৬২ জন, রূপগঞ্জের ১ হাজার ২৪০ জন, আড়াইহাজারের ৫৯০ জন, বন্দরের ২৭৪ ও সোনারগাঁয়ের ৫৬৪ জন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বাগে জান্নাতে শীতকালিন ক্রিকেট টুর্নামেন্ট শুরু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নগরের চাষাড়া বাগে জান্নাত মহল্লায় শীত কালিন ক্রিকেট টুর্নামেন্ট '২০২০ শুরু হয়েছে। শুক্রবার (২৭...
0
Would love your thoughts, please comment.x
()
x