সোমবার, এপ্রিল ১৯, ২০২১
প্রচ্ছদ বিশেষ সংবাদ যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বাষির্কীতে ‘সাজনুর কর্মসূচি' বাকিদের ধোঁয়াশা!

যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বাষির্কীতে ‘সাজনুর কর্মসূচি’ বাকিদের ধোঁয়াশা!

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বুধবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠান বার্ষিকী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

এদিকে, টানা ৩য় বার ক্ষমতায় থাকার পরও নারায়ণগঞ্জ জেলা ও শহরের দায়িত্বরত নেতৃবৃন্দরা সংগঠনটিতে গা ছাড়া মনোভাব নিয়ে রাজনীতি করে আসছেন। যারফল শ্রুতিতে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও শহরের দায়িত্বরত নেতৃবৃন্দরা কি কি কর্মসূচি হাতে নিয়েছেন তা এখন দেখার বিষয়।

গত বছর সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকীতে নাম মাত্র কর্মসূচি পালন করে দায় এড়িয়ে যাচ্ছেন। এ বছর যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা ও শহর যুবলীগের নেতৃবৃন্দ কি কি কর্মসূচি হাতে নিয়েছেন তা এখন দেখার বিষয়।

এ বিষয় জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদিরকে একাধিক বার তার মুঠো ফোনে কল দিলেও তার ফোনটি রিসিভ করেননি।

এ বিষয় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে একাধিক বার তার মুঠো ফোনে কল দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয় শহর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছি। এর মধ্যে সকাল ১০ টায় চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে র‌্যালী বের করা হবে।

পরে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন শেষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া শেষে কেক কাটার আয়োজন করা হয়েছে। এছাড়াও বিকেলে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে কেক কাটার আয়োজন করা হয়েছে।

এ বিষয় শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জ্বলকে একাধিক বার তার মুঠো ফোনে কল দিলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

তিনি আমাদের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ‘আসসালামু আলাইকুম’ আমি আপনাদের নারায়ণগঞ্জ জেলার ডিসি। খাবারটি সাহরিতে খেয়ে নেবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন।...
0
Would love your thoughts, please comment.x
()
x