শনিবার, নভেম্বর ২৮, ২০২০
প্রচ্ছদ লিড-৩ আমরা ভালো মানুষ নিয়ে কাজ করতে চাই: অতিরিক্ত পুলিশ সুপার

আমরা ভালো মানুষ নিয়ে কাজ করতে চাই: অতিরিক্ত পুলিশ সুপার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেছেন, অপরাধের সাথে জড়িত সোর্স আমাদের প্রয়োজন নেই। বিতর্কীত সোর্সদের গ্রেফতার করা হবে।  আমরা ভালো মানুষ নিয়ে কাজ করতে চাই।

রোববার (১৫ নভেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থায় আয়োজিত ওফেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির ববক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সমাজের ভালো মানুষগুলো যদি অপরাধ দমনসহ ভালোকাজে অংশ গ্রহন করেন তা হলে সমাজ থেকে সব ধরনের অপরাধ দ্রুত সময়ের মধ্যেই চলে যাবে।

এ ক্ষেত্রে সবাইকে সম্মিলত ভাবে কাজ করতে হবে। বন্ধ পুলিশ চেষ্টপোষ্ট প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান বলেন, বৈশি^ক মহামারির সময় পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন। এখনো কাজ করছেন। আর এসব কারণে পুলিশের চেকপোষ্টগুলো বন্ধ ছিল। নতুন করে এসব চেকপোষ্টগুলো চালু করা হচ্ছে।

পর্যায়ক্রমে জেলার সব চেকপোষ্টগুলো সক্রিয় করা হবে। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেনের সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) শফিকুল ইসলামের সঞ্চালয়নায় এসময় বক্তব্য রাখেন অতিরিক্তি পুলিশ সুপার(ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মীর মোজ্জাম্মেল আলী,

কুতুবপুর ইউনিয়ন পুরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু,জেলা পরিষদের সদস্য মোস্তফা চৌধুরী, ফতুল্লা রিপোর্টারর্স ক্লঅবের সভাপতি রনজিত মোদক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম প্রমুখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বাগে জান্নাতে শীতকালিন ক্রিকেট টুর্নামেন্ট শুরু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নগরের চাষাড়া বাগে জান্নাত মহল্লায় শীত কালিন ক্রিকেট টুর্নামেন্ট '২০২০ শুরু হয়েছে। শুক্রবার (২৭...
0
Would love your thoughts, please comment.x
()
x