শনিবার, নভেম্বর ২৮, ২০২০
প্রচ্ছদ লিড-৩ নগরীর গলাচিপায় থেকে টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার

নগরীর গলাচিপায় থেকে টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নাসিক ১৩নং ওয়ার্ডস্থ গলাচিপা এলাকারে একটি নির্মাণাধীন  পরিত্যক্ত বাড়ি থেকে মোস্তফা হাওলাদার (৪৮) নামে এক ডিপ টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার করেছে ফতুল্লা থানা পুলশি। পুলশিরে ধারণা মোস্তফাকে পিটিয়েয় ও শ্বাসরোধে হত্যার পর লাশটি সেখানে ফেলে রেখে যায় র্দূবৃত্তরা।

বুধবার (১৮ নভেম্বর) সকাল ১১টায়  ফতুল্লার গলাচিপা এলাকার আউয়াল চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোস্তফা হাওলাদার নারায়ণগঞ্জ শহররে খানপুর সরদার বাড়ি এলাকার মৃত হাসমত আলীর ছেলে।

নিহতের স্ত্রী সীমা বগেম জানান, মঙ্গলবার সকালে কাজরে উদ্দ্যোশে বাসা হতে বরে হন মোস্তফা হাওলাদার। রাতে আর সে বাসায় ফেরেননি। রাতে তার ব্যবহৃত মোবাইলে ফোন করলে বন্ধ পাওয়া যায়। সকালে লোক মাধ্যমে জানতে পারি গলাচিপায় একটি বাড়িতে তার লাশ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে তার স্বামীর লাশ শনাক্ত করেন।

ফতুল্লা মডেল থানার ওসি মোঃ আসলাম হোসনে জানান, মোস্তফাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উক্ত ঘটনার তদন্ত করে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সহ  অপরাধীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বাগে জান্নাতে শীতকালিন ক্রিকেট টুর্নামেন্ট শুরু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নগরের চাষাড়া বাগে জান্নাত মহল্লায় শীত কালিন ক্রিকেট টুর্নামেন্ট '২০২০ শুরু হয়েছে। শুক্রবার (২৭...
0
Would love your thoughts, please comment.x
()
x