বুধবার, নভেম্বর ২৫, ২০২০
প্রচ্ছদ শহর তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে মহানগর ছাত্রদলের কেক কাটা ও দোয়া...

তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে মহানগর ছাত্রদলের কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়ার আয়োজন করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

শুক্রবার (২০ নভেম্বর) বাদ আছর নগরীর ১৩নং ওয়ার্ডস্থ মাসদাইর মজলুম মিলনায়তনে এ আয়োজন করা হয়।

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হামিদুর রহমান সুমন এর সভাপতিত্বে এ কেক কাটা ও মিলাদ দোয়ায় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাইদুর রহমান, শিশু ও সাহিত্য বিষয়ক সম্পাদক নাজমুল হাসান রাব্বী, সরকারী তোলারাম কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদল কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক তুহিনুর রহমান,

যুগ্ম-আহবায়ক নুর-ই- হামিম হৃদয়, মহানগর ছাত্রদল নেতা আমিনুল ইসলাম, মিজানুর রহমান মিজান, রুহুল আমিন, ইমন, নাজমুল হাসান, জেলা ছাত্রদল নেতা শোয়েব আক্তার সোহাগ, ফতুল্লা থানা শহীদ জিয়া ছাত্র পরিষদের সিনিয়র সহ-সভাপতি ইয়ামিন, সহ-সাংগঠনিক সম্পাদক সবুজ, মাহাবুব, শাহজাহান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ মিলাদ ও দোয়ায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমান এর সুস্থতা কামনায় দোয়া করা হয়।  সেই সাথে  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনায় করা হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

দায়িত্ব নিলেন দাউদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ দাউদ পুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।বুধবার (২৫ নভেম্বর)...
0
Would love your thoughts, please comment.x
()
x