বুধবার, নভেম্বর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-৩ আড়াইহাজারে চলছে ধারাবাহিক ডাকাতি

আড়াইহাজারে চলছে ধারাবাহিক ডাকাতি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আড়াইহাজরে আবারো এক রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাতে গোপালদী পৌরসভার সদাসদী পূর্বপাড়া, উলুকান্দী ও কালাগাছিয়াকান্দায় তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এর আগে ১৭ নভেম্বর(মঙ্গলবার) একরাতে ১০ বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। সদাসদী গ্রামে ডাকাতির শিকার হওয়া স্কুল শিক্ষক মনির হোসেন জানান, রাত ২টায় তার বাড়িতে ২০/২৫ জনের মুখোশ পরিহিত ডাকাত দল কলাপসিবল গেট ভেঙে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা চোখ বেঁধে আড়াই ভরি স্বর্ণালঙ্কার, ২টি ক্যামেরা ও একটি কম্পিউটারের মনিটর নিয়ে যায়।

ডাকাত দল তার ৪টি কক্ষ তছনছ করে ফেলে। অপরদিকে একই রাতে পাশের উলুকান্দী গ্রামে নকুল বণিকের বাড়িতে হানা দিয়ে ৫টি মোবাইল ও ১ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয় ডাকাতরা। একই রাতে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সহযোগী অধ্যাপক আলআমিনের গ্রামের বাড়ি কলাগাছিয়া কান্দায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আজাহার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।  

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

দায়িত্ব নিলেন দাউদপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ দাউদ পুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।বুধবার (২৫ নভেম্বর)...
0
Would love your thoughts, please comment.x
()
x