শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ লিড-৪ ফতুল্লায় অগ্নিকান্ডের ঘটনায় ৩৬টি পরিবার ক্ষতিগ্রস্ত

ফতুল্লায় অগ্নিকান্ডের ঘটনায় ৩৬টি পরিবার ক্ষতিগ্রস্ত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৬ পরিবার সবকিছু হারিয়ে সর্বশান্ত হয়ে পড়েছে।   কাঁথা বালিশ থেকে শুরু করে পরনের কাপড়সহ সব পুড়ে যাওয়ায় খোলা আকাশের নিচে অবস্থান করছে। স্ত্রী-সন্তান ও শিশুদের নিয়ে কোথায় দাঁড়াবে ক্ষতিগ্রস্তরা তা নিয়ে হতাশায় ভুগছেন।  

শুক্রবার (২৭ নভেম্বর) আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর সঙ্গে কথা বলে এ হতাশার কথা জানা গেছে।   এর আগে বৃহস্পতিবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩৬ ঘর পুড়ে ছাই হওয়া পরিবারের খোঁজখবর নিতে শুক্রবার সকালে ঘটনাস্থলে যান নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক।  

তিনি আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর এবং তাদের খাবারের ব্যবস্থার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলকে অনুরোধ করেন।  

পরে চেয়ারম্যান তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের খাবারের ব্যবস্থা করেন। ইউএনও নাহিদা বারিক আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারি অনুদান দেয়ার আশ্বাস দিয়ে তালিকা তৈরির নির্দেশ দেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x