1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

বিএনপি ক্ষমতায় আসতে পারবে না বলেই ভাস্কর্য নিয়ে মতভেদ তৈরী করেছে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪৩ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আমাদের দেশে কেউ ধর্ষণ করলে হয়ে যায় র‍্যাপিস্ট।আর হুজুর টুপি পইড়া মাদ্রাসায় যদি বলাৎকার করে তারা হইয়া যায় মাওলানা। মীর আব্বাসি, মামুনুল হক এটা কোন খেলায় মেতে উঠেছে।কারন বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না বলে তারা ভাস্কর্য মূর্তি, কেবলা নিয়ে সাধারন মানুষদের মাঝে একটি মতভেদ তৈরী করেছে।মতভেদ সৃষ্টি করে গলায় পানিতে মাছ শিকার চলবে না।

মঙ্গলবার(১ ডিসেম্বর)বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ল একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ জেলার আয়োজনে মুক্তিযোদ্ধের চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য এর বিরুব্দে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রদানকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উক্ত কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।  

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশটি সংগঠনের সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে জাকিরুল আলম হেলাল আরো বলেন,১৯৭১ সালে বাংলাদেশে স্বাধীনতার জন্য যুদ্ধ হয়েছে।আপনারা মনে রাখবেন এদেশে আরেকটি যুদ্ধ হবে মুক্তিযুদ্ধ অপশক্তির সাথে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির।মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আপনাদের বলিয়ান হতে হবে। ইসলাম ধর্মে কি বলে কাবা শরীফ আমাদের মূর্তি ভাস্কর্য না দিক।কাবা শরীফ আমাদের কেবলা দিক,পূর্ব পশ্চিম উত্তর দক্ষিণ নির্দেশ করে।এটা আল্লাহর ঘর।আল্লাহর ঘর নিয়ে রাজনীতি আমরা মেনে নিবো না।

তিনি আরো বলেন,নূর তো ছোট নূর।নূরের অনেক আগে বাংলাদেশের ইতিহাস,ছাত্রলীগের ইতিহাস,ভিপি,জিএস এর ইতিহাস,সুলতান মনসুরের ইতিহাস আছে। তাদের ইতিহাস আপনারা স্ট্যাডি করুন।এদেশে ৯৫% মুক্তিযুদ্ধের পক্ষের জনগনের ইতিহাস।এদেশে শেখ হাসিনা যা বলবে স্বাধীনতার কথা বলবে।  

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু বক্তব্যে বলেন,বাবুনগরী মামুনুল হকের পকেটে টাকা ভরেছেন।আপনারা ধর্ম নিয়ে রাজনীতি করবেন না।আমরা স্বাধীনতার স্বপক্ষের দলের।আপনারা ধর্ম নিয়ে রাজনীতি করতে আসবেন না।

আমরা বঙ্গবন্ধুর ডাকে যেভাবে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলাম বাঙালীরা আমরা সেভাবে আপনাদের যারা ধর্মকে ব্যবহার করে কুটুক্তি প্রদান করে তাদের কঠোর হস্তে দমন করবো।আপনারা ভভূলে যাবেন না আমাদের কিন্তু লগি আছে বৈঠা আছে।এই লগি বৈঠা দিয়ে ক্ষমতা থেকে বিতারিত করেছি। আপনাদের এখনো সময় আছে আপনারা আপনাদের ভূল স্বীকার করুন শেখ হাসিনার কাছে।যদি ক্ষমতা প্রার্থনা না করেন তাহলে কিন্তু আমরা আপনাদের ছাড়বো না।

বাংলাদেশের মানুষও আপনাদের ছাড়বে না। সভাপতির বক্তব্যে চন্দন শীল বলেন,মামুনুল হক,বাবু নগরী ছ্যাঁচড়া, চাঁদাবাজ।তারা ভূল ফতেহা দেয় টাকার বিনিময়ে।আমি হিন্দু। আমি বেত বলেন গীতা বলেন পড়ে এসে ব্যাখ্যা দিই।যার যার ধর্ম সে সে পালন করবে।ধর্ম নিয়ে বাড়াবাড়ি করবেন না।আমরা কাউকে ছাড় দিবো না।বাংলাদেশে আইন মোতাবেক সরকার চলে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন করেন।তিনি আইনের বিরুদ্ধে কোন অরাজকতা মানবে না।

তবে আমি বলতে চাই জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যে কুটুক্তি করেছে মামুনুল হক তাকে দ্রুত গ্রেফতার করে শাস্তি দেওয়া হোক। নারায়ণগঞ্জ ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড.আনিসুর রহমান দিপু,

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আল সানী,নারায়ণগঞ্জ শহর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু,নারায়ণগঞ্জ জেলা যুব মহিলা লীগের আহবায়ক এড.সুইটি ইয়াসমিন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক জাকিরুল আলম হেলাল,যুগ্ম সাধারন সম্পাদক শাহ নিজাম,নারায়ণগঞ্জ ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি কাদির হোসেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি জুয়েল হোসেন,ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম, জুলহাস সরকার,আনিসুল হক আনিস,

ইমদাদুল হক খোকা,সদর থানা আওয়ামী লীগের সভাপতি নাজির উদ্দীন আহমেদ,সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবি এম আজহারুল,মোশারফ হোসেন,গোগনগর আওয়ামী লীগের ছাত্রলীগের সভাপতি কবিরুল ইসলাম,মনোয়ারা বেগম,লিটন চন্দ্র পাল,শারজাহান আলম খান,

হাবিবুর রহমান হাবিব,কমান্ডার মাহবুব,সওদাগর খান,শারমীন সুলতানা মেঘলা,হুমায়ন কবির মৃধা,সৈকত ইসলাম রিপন,হাবিবুর রহমান রিয়াদ,এড.কবিতা,ভাসানী,খসরু,আজিজুর রহমান আজিজ ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ জেলা,নারায়ণগঞ্জ সদর,ফতুল্লা থানা শাখা,নারায়ণগঞ্জ মহানগর।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL