শনিবার, জানুয়ারি ২৩, ২০২১
প্রচ্ছদ লিড-১ না’গঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো কনস্টেবল সুমিত

না’গঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো কনস্টেবল সুমিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় সুমিত কুমার কর হৃদয় (২৪) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-আড়াইহাজার সড়কের ফকির বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আড়াইহাজার উপজেলার পাচঁগাও দেওয়ানপাড়া গ্রামের শেখর রঞ্জন করের ছেলে সুমিত কুমার নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। সে ৩ বছর আগে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ ক্রান্তি রায় জানান, হৃদয় নরসিংদী জেলা পুলিশে কর্মরত ছিলেন। ছুটি নিয়ে বন্ধুদের সাথে মাধবদীতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে দুইটি মোটরসাইকেল নিয়ে চারজন বন্ধু মিলে দেওয়ানপাড়া যাওয়ার পথে উপজেলার ফকির বাড়িতে পৌঁছালে পিছনে থেকে আরেকটি মোটরসাইকেল এসে ধাক্কা দেয়।

এ সময় হৃদয় রাস্তায় পড়ে পাশে থাকা খুঁটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন। আহত অবস্থায় আড়াইহাজার হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এই ঘটনায় আরো তিনজন আহত হন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কালাম দম্পতির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দোয়া

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম ও তার সহধর্মীনির সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক...
0
Would love your thoughts, please comment.x
()
x