1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

ফতুল্লা মডেল থানার ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫ Time View
asp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আমাদের যে পুলিশ সুপার আছেন তিনি সারা বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র। সব সময় ভাবেন কিভাবে কাজ করে যাবেন। নারায়ণগঞ্জ জেলার মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছে।

সোমবার(১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এএসপি মোস্তাফিজুর রহমান বলেন, প্রত্যেক মাসে আপনাদের থানায় আপনাদের সাথে বসা হয় আপনাদের সমস্যাগুলো সরাসরি শুনার জন্য। আপনাদের বিভিন্ন সমস্যা আমাদের যাতে আপনেরা বলতে পারেন তার জন্য।

এছাড়াও আমাদের কোন কর্মকর্তা যদি কোন কাজ না করে আপনাদের নির্দ্বিধায় আমাদের বলবেন। আপনাদের সেবার জন্যই আমরা কাজ করি। আপনাদের কোথায় কোথায় সমস্যা হচ্ছে কিসের তা আমাদের জানান। আপনেরা আপনাদের সমস্যা জানতে পারলেই আমরা কাজ করবো।

এখানে যারা সাংবাদিক আছে, মুরুব্বি আছে আপনেরা সবাই মানুষের জন্য কাজ করে যান। আর আমরা যারা পুলিশ সদস্য আছি আমরা সবাই আপনাদের সেবার জন্য কাজ করে যাই। বছরের মধ্যে ৩২০ দিন আমরা আপনাদের এলাকায় থাকি। তাহলে মনে করেন আমরাও আপনাদের বাসিন্দা। আমরা চেষ্টা করি আপনাদের জন্য ভালো কিছু দেওয়া।তা ই আমাদের আপনেরা জানান আপনাদের সমস্যা।

তিনি মুক্তিযোদ্ধাদের সন্তানদের উদ্দেশ্যে বলেন, আমরা যারা এখন আছি তারা মুক্তিযুদ্ধ করতে পারবো না কিন্তু আমাদের প্রধানমন্ত্রী বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমরাও চেষ্টা করি আপনাদের জন্য কাজ করতে।মুক্তিযোদ্ধাদের সন্তানদের জন্য আমাদের যদি কোন কথা বলতে হয় তাহলে আমরা আপনাদের পক্ষেই কথা বলবো।তদন্তের জন্য আমাদের কাছে আসলে আমরা আপনাদের হয়েই আপনাদের কথা বলবো।

সভাপতির বক্তব্যে ওসি মোঃআসলাম হোসেন বলেন, এখানে যারা আছেন কমিউনিটি পুলিশ সহ আমার থানার প্রত্যকেই মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছে। পুলিশ সুপার বলেছেন আমাদের সোর্স নাই কিন্তু আমাদের সোর্স আছে আর তা হলেন আপনেরা। যারা আমাদের তথ্য দেয় তারা সবাই আমার থানার সোর্স।

আপনাদের সেবায় আমাদের কাজ করতে হলে অবশ্যই আপনাদের সাহায্য ও তথ্য প্রয়োজন। আমরা সরাসরি আপনাদের সেবায় আমরা কাজ করছি। আমাদের বিরুদ্ধে যদি কোন অভিযোগ থাকে তাহলে আমাদের অভিভাবক জাহেদুল আলম স্যার,মোস্তাফিজ স্যার আছে তাদের জানান।

আমরা চেষ্টা করছি আমাদের অনিয়ম দূত করে আপনাদের সেবার জন্য কাজ করতে।তার প্রয়োজন আপনাদের সদিচ্ছায় আমাদের সাহায্য করা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) মোঃমেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা মডেল থানার ওসি (তদন্ত) এস এম শফিকুল ইসলাম, ওসি (অপারেশন) সঞ্চয় কুমার, (আইসিপি) মোঃমোহসীন, নারায়ণগঞ্জ সদর উপজেলা সভাপতি মোজ্জামেল হোসেন, কমিউনিটি পুলিশ ফতুল্লা থানা শাখার সভাপতি মোস্তফা কামাল প্রমূখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL