সোমবার, এপ্রিল ১৯, ২০২১
প্রচ্ছদ শহরতলী বন্দর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

বন্দর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী বলেছেন,প্রধানমন্ত্রীর সুচারু পদক্ষেপে দেশে ন্যাশনাল ক্রাইসিসগুলো মোকাবেলা করেছে। বাংলাদেশের মানুষও সারাজীবন এই অবদানের কথা মনে রাখবে বলে আমি মনে করি।

বাংলাদেশ পুলিশ দেশের ক্রান্তিকালেও বিরল ভূমিকা পালন করেছে। একজন কনস্টেবল পর্যন্ত নিজের বাড়ির কথা চিন্তা না করে ঝুকি নিয়ে মানুষের পাশে দাড়িয়েছিল। বাংলাদেশ পুলিশ দেশের সকল ক্রাইসিসে পিছ পা হয় নাই।

দায়িত্ব নিয়ে কাজ করে গেছেন। দেশে বর্তমানে রাজনৈতিকভাবে স্থিতিশীল থাকাটা সবচেয়ে বেশি জরুরী। কেননা রাজনীতি স্থিতিশীল থাকলে দেশ ও সমাজের উন্নয়ন ত্বরাম্বিত হবে। প্রতিটি নাগরিক তার স্বাভাবিক জীবন যাত্রা নির্বিঘেœ কাটাতে পারবে।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় বন্দর থানা প্রশাসন আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাদক ও কিশোরগ্যাং সম্পর্কে তিনি আরো বলেন,আপনাদের সন্তানদের সঠিকভাবে গড়ে তোলার দায়িত্ব আপনাদের। এটা আইন দ্বারা স্বীকৃত। আপনাদের নাবালক সন্তানদের দেখবাল করার প্রথম দায়িত্ব আপনাদের । সন্তানরা কখন কোথায় যায় তা খবর নেন।

একটু কঠোর হলেই আপনার সন্তান বিপথে পরিচালিত হবেনা। আর কোন অপরাধেও জড়াবে না। অতএব অভিভাবকদের সচেতনতাই পারে সমাজ থেকে কিশোর অপরাধ দমন করতে।

বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সভাপতিত্বে ও কামতাল তদন্ত কেন্দ্রের এসআই সৈয়দ আজিজুল হক রায়হানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিনিয়র সহ পুলিশ সুপারমাহিন ফরাজী,

কামতাল তদন্তকেন্দ্রের ইন্সপেক্টর সুজন,ধামগড় ফাড়ীর ইন্সপেক্টর আজিজুল ইসলাম, সেকেন্ড অফিসার মোদাচ্ছের, নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

তিনি আমাদের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ‘আসসালামু আলাইকুম’ আমি আপনাদের নারায়ণগঞ্জ জেলার ডিসি। খাবারটি সাহরিতে খেয়ে নেবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন।...
0
Would love your thoughts, please comment.x
()
x