সোমবার, এপ্রিল ১৯, ২০২১
প্রচ্ছদ লিড-৩ সোনারগাঁয়ে হত্যার ৩মাস পর মাথা উদ্ধার

সোনারগাঁয়ে হত্যার ৩মাস পর মাথা উদ্ধার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরটেক গ্রামের বিল্লাল হোসেনের মাথা পাওয়া গেছে।

সোমবার (১ মার্চ) মীরেরটেক এলাকায় দুপুরে রাস্তার পাশে পুকুরে মাছ ধরতে গিয়ে ৩মাস আগে মৃত বিল্লাল হোসেন বাগানে মাথাবিহীন বিল্লাল হোসেনর লাশ পাওয়া গিয়ে ছিল,তিন মাস পর  বিল্লাল হোসেনর চেহার সুরত মাথা ব্যাগ মোড়ানো অবস্থায় দেখতে পায় স্থানীয়রা মাথাটি উদ্ধার করে। পরে তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ এর সহতায় মাথাটি উদ্ধার করে পিভিআই হস্তান্তর করে।

তালতলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আহসান উল্লাহ জানান,গত বছরের ডিসেম্বরের ৬ তারিখে কে বা কাহারা বিল।লাল হোসেন (৪৫) কে বাড়ির পাশের জঙ্গলে গলাকেটে হত্যা করে তার দেহ থেকে  মাথাটি আলাদা করে ফেলে রেখে মাথা নিয়ে যায়। ঐ এলাকায় আতংকের সৃষ্টি হয়।

এরপর থেকে বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে পুলিশ মাথাটি উদ্ধার করতে ব্যর্থ হয়। ১লা মার্চ সোমবার দুপুরে মীরেরটেক বাজারের সামনে একটি পুকুরের পানি নিস্কাশন করে মাছ ধরার সময় একটি বাজারের ব্যাগ দেখতে পায়। ব্যাগের ভিতর বিল্লালের অর্ধগলিত মাথাটি পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ গলিত মাথাটি উদ্ধার করে পিবিআই  টিমের কাছে হস্তান্তর করেছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

তিনি আমাদের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ‘আসসালামু আলাইকুম’ আমি আপনাদের নারায়ণগঞ্জ জেলার ডিসি। খাবারটি সাহরিতে খেয়ে নেবেন। এতটুকুই করতে পারলাম। বিনিময়ে শুধু দোয়া করবেন।...
0
Would love your thoughts, please comment.x
()
x