1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

জেলা প্রশাসকের সহযোগিতায় বধির উন্নয়ন সংস্থার সদস্যদের মাঝে চাউল বিতরণ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৩১ Time View
body

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: চলমান মহামারি করোনা ভাইরাস মোকাবেলার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সহযোগিতায় জি আর চাউল বধির উন্নয়ন সংস্থা নারায়ণগঞ্জের সদস্যদের মাঝে বিতরণ করা হয়।

রবিবার(২৩ মে)বিকেল ৩টায় চাষাড়াস্থ বাগান বাড়ি সংলগ্ন উন্নয়ন সংস্থা নারায়ণগঞ্জ কার্যালয়ে বিতরণ করা হয় এ জি.আর চাউল। এসময় ১৪০ জন প্রতিবন্ধীদের মধ্যে এ চাউল বিতরণ করা হয়।

চাউল বিতরণ অনুষ্ঠানটি প্রথমে বধির উন্নয়ন সংস্থার সদস্য হাফেজ মাসুদুর রহমানের কোরআন তেলোয়াত মাধ্যমে শুরু হয়।অনুষ্ঠানটি বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থা কেন্দ্রীয় কমিটি নারায়ণগঞ্জের মহাসচিব ইউসুফ হাওলাদারের পরিচালনায় ও সঞ্চালনায় এবং বধির উন্নয়ন সংস্থা নারায়ণগঞ্জ সভাপতি মোঃনুরুজ্জামান(বাবু) সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

চাউল বিতরণের পূর্বে ইউসুফ হাওলাদার বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের মাননীয় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ প্রতিবন্ধীদের জন্য জি আর চাউল বিতরণ করেছে।শুধু প্রতিবন্ধী সংগঠন না বিভিন্ন সংগঠনকে এ জি আর চাউল বিতরণ করা হয়।আজকে নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও আরিফা জহুরা স্যারের নির্দেশে আমাদের এই সংগঠনের ১৪০ জনের মাঝে এ জি আর চাউল বিতরণ করা হয়।

জি.আর চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা ও

বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনোয়ার হোসেন উপস্থিত থাকার কথা থাকলেও দাপ্তরিক কাজে তারা উপস্থিত হতে পারেন নাই।

বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য বধির উন্নয়ন সংস্থা নারায়ণগঞ্জ নাজমা বেগম সহ অন্যান্য সদস্যরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL