1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

আমি সব সময় আপনাদের সেবা করতে চাই: রবিউল হোসেন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১৭৬ Time View
robin

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বুধবার (৮ ডিসেম্বর) বাদ আছর মাসদাইর বাজার সংলগ্ন চশমাওয়ালার বাড়ীতে এ নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।  

এ উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী রবিউল হোসেন বলেন, আমি আপনাদের এলাকার সন্তান হিসেবে ওয়ার্ডবাসীর সার্বিক সমস্যা দেখার দায়িত্ব আমার উপরেই পরে। আমি সব সময় আপনাদের পাশে থাকার চেষ্টা করি। আমার সাধ্যে যতটুকু সম্ভব করে যাই। কিন্তু যেভাবে মন খুলে করতে চাই পারি না। কারন এটা করতে হলে নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে ওয়ার্ডবাসীর সমস্যার কথা সংশ্লিষ্ট দপ্তরে বলতে হয়। সেটার জন্য নির্বাচিত জনপ্রতিনিধি আছে। আমি কারো বদনাম করতে চাই না। তাই এ বিষয় কিছু বলবো না। আপনারাই আমার চেয়ে ভাল জানেন।

তাই এবারের নির্বাচনে আমি এলাকার সন্তান হিসেবে আপনাদের সেবার করার উদ্দেশ্যে প্রার্থী হয়েছি। সব সময় আপনাদের দোয়া ও ভালবাসা আছে বলেই আমি এই পর্যন্ত আসতে পেরেছি। আমি চাই এবারের নির্বাচনে আপনার মূল্যবান ভোটটি দিয়ে আমাকে এই ওয়ার্ডের জনপ্রতিনিধির দায়িত্ব প্রদান করবেন। আর এই এলাকার সন্তান হিসেবে এটা আপনাদের কাছে আশা করতে পারি। তবে আমি এলাকার সন্তান হিসেবে যদি মনে করেন আমাকে সুযোগ দিবেন আলহামদুল্লিলাহ। আর যদি না দেন তবু আমার অবস্থান থেকে সব সময় যেভাবে আপনাদের পাশে ছিলাম ভবিষ্যত্বেও থাকবো। আমার কোন আচরন বা কথায় যদি কেই কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে মাফ করে দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন, মহিলা আওয়ামী লীগের নেত্রী লুৎফুর নাহার, সেলিম, আফসার উদ্দিন, মাহাবুব, হাবু, যুবলীগ নেতা ইকবাল, পুজা উদযাপন কমিটির নেতা শিপন সরকার, জাহাঙ্গীর, রোনা, মাকসু সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL