1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

বড়দিনে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের ফুলেল শুভেচ্ছা জানালেন নাসিক মেয়র প্রার্থী এড.তৈমূর

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৪০ Time View
toymur

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শুভ বড়দিন (মেরি ক্রিসমাস)উপলক্ষ্যে নারায়ণগঞ্জ  ব্যাপিস্ট চার্চে খ্রিষ্টান ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার।

শনিবার(২৫ ডিসেম্বর)দুপুর পৌনে ১টায় শহরের নবাব সিরাজদ্দৌলা সড়কের পাশে অবস্থিত ব্যাপিস্ট চার্চে গিয়ে খ্রিস্টান ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান তিনি।এর আগে নারায়ণগঞ্জ সাধু পৌলের গির্জায় গিয়েও শুভেচ্ছা জানান।

এড.তৈমূর আলম খন্দকারের পক্ষ থেকে চার্চের পাদ্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে তৈমূর আলম খন্দকার বলেন,আমি মনে করি আমরা সবাই একই স্রষ্টার সৃষ্টি।আমাদের ধর্মের যে মূলমন্ত্র সেটা হলো’লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মদূর রসূল্লাহ’।আল্লাহ সারা দুনিয়ার সৃষ্টিকর্তা।আল্লাহ বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন রূপে আবিভূর্ত হয়েছে।একেক সময় একেকভাবে আবিভূর্ত হয়েছে।সৃষ্টিকর্তা একজন এবং তার ইশারায় সৃষ্টি বিভিন্ন রকম।

তিনি আরো বলেন,আমি শুধু এটাই বলতে চাই নারায়ণগঞ্জ ৪০০ বছরের শহর।এই নারায়ণগঞ্জ একটি সম্প্রীতি সম্প্রদায়ের শহর।পৃথিবীর কোথাও শশ্মান,গোরস্তান ও কবর এক সাথে নাই।নারায়ণগঞ্জেই হিন্দুদের শস্মান,মুসলমানদের গোরস্থান আর খ্রিস্টানদের কবরস্থান পাশাপাশি এক সাথে অবস্থিত।পৃথিবীর কোন রাষ্ট্র বলেন বা কোন দেশ বলেন কোথাও নেই এই রকম।আমাদের এখানে কোন ব্যক্তয়ও ঘটে নাই।

আমরা চাই সামনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সম্প্রীতি আরো মজবুত হবে ও আরো জোরদার হবে ইনশাআল্লাহ।আর তার জন্য আমি আপনাদের ভোটের মাধ্যমে নির্বাচনে জয় হয়ে সেবক হতে চাই আপনাদের সেবা করতে চাই।সবাইকে আবারো বড় দিনের শুভেচ্ছা।

তৈমুর আলম খন্দকারের জন্য ভোট চেয়ে চার্জে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন,অনিরাপদ সড়কের কারনে আপনেরা জানেন মাধুবী প¬াজার সামনে মেয়ে ও বাবা গাড়ী চাপা পড়ে মারা গেছে।এই মেয়ে ও বাবার মৃত্যুর দায় কে নিবে? এই নগর যে চালায় নগরপিতা তাকেই তো নিতে হবে এর দায়।আমাদের তৈমূর আলম খন্দকার দীর্ঘ ১৩ বছর নিরাপদ সড়কের জন্য আন্দোলন করে গেছেন।

নারায়ণগঞ্জ শহরে আজ মায়েরা আতংকিত তার সন্তানকদের নিয়ে কারন এই শহরে নিরাপদ সড়কের খুবই অভাব।তাই আপনাদের বলবো তৈমূর আলম এই শহরকে নিরাপদ সড়কের শহর হিসেবে গড়ে তুলবে তার জন্য তাকে ভোট দিয়ে আপনেরা মেয়র হিসেবে নির্বাচিত করুন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL