1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

১৬ ই জানুয়ারি নাসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের মনোনয়ন সংগ্রহ

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ১২৩ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: আসন্ন ২০২২ সালের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষ্যে নারায়ানগঞ্জ নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীরা।

সোমবার (৬ ডিসেম্বর)দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

এদিন কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেক, ২নং ওয়ার্ড বর্তমান কাউন্সিলর ইকবাল হোসেন,কাউন্সিলর প্রার্থী মো. আবু বক্কর সিদ্দিক,মো. শফিকুল ইসলাম, মো. সোহরাব হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুলতান আহমেদ,মোঃআলমগীর হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. নজরুল ইসলাম,৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃশাহ জালাল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ডা. মিজানুর রহমান,

৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. ফজলুল হক জুয়েল, মো. মেহেদী হাসান, তানজিম কবির সজিব,নওয়াব আলী, মোঃমহসিন শেখ,আলাউদ্দিন ভূইয়া, ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. সোহেল রানা,মিজানুর রহমান,এড.মেহেবুব হাসান ফারুকী, ১১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মহসিন উল্লাহ, ১২ নং ওয়ার্ড বর্তমান কাউন্সিলর শওকত হাসেম শকু,কাউন্সিলর প্রার্থী মো. নাইম হোসেন মিশাল,

১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খোকন সাহা,১৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাকিদ মোস্তাকিম শিপলু, ১৭নং ওয়ার্ড বর্তমান কাউন্সিলর আব্দুল করিম বাবুর পক্ষে তার ছেলে রিয়ান,কাউন্সিলর প্রার্থী মোস্তাক হোসেন,ওলিউদ্দিন ভূইয়া, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. হান্নান মামুন, খলিলুর রহমান, ২০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শহিদুল হাসান মৃধা,মোঃ জাহাঙ্গীর হোসেন,২২নং ওয়ার্ড বর্তমান কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া,কাউন্সিলর প্রার্থী কাজী জহির,২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. লিটন মিয়া, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. উজ্জল হোসেন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. ইলিয়াস,মো. আলী হোসেন,আনোয়ার হোসেন,২৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. সিরাজুল ইসলাম, মো. ফারুক।

এছাড়াও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন, বর্তমান প্যানেল মেয়র এবং ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আফসানা আফরোজ বিভা, ১,২ ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জেসমিন আক্তার জুথি, নাজমা বেগম, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের বর্তমান নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৭,৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রেহানা পারভীন,মিতু রহমান,১০,১১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মৌসুমী ভূইয়া স্বর্ণা,১৯,২০,২১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মায়ানুর রহমান মায়া,২২,২৩,২৪ নং ওয়ার্ডের ডলি বেগম,২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হোসনে আরা বেগম।

উল্লেখ্য,গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশনের তফসিল মোতাবেক মনোনয়ন পত্র ক্রয় শুরু হয়েছে ৫ ডিসেম্বর থেকে এবং মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৫ ডিসেম্বর। ২০ ডিসেম্বর মনোনয়ন বাছাই এবং ২৭ ডিসেম্বর (সোমবার) মনোনয়ন প্রত্যাহারের শেষদিন নি করা হয়েছে।ভোট গ্রহণ ২০২২ সালের ১৬ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL