1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মোবাইল চোরের ৭ সদস্য র‌্যাবের জালে শিশু রাফিন হত্যা: সিদ্ধিরগঞ্জে জামিনে এসে মামলা তুলে নিতে বাদীকে আসামী ফারুক গংয়ের হুমকী ধর্ষণের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে ডিশ বাবুসহ পরিবারের সংবাদ সম্মেলন ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন

কোটি বাঙ্গালীর হৃদয়ের স্পন্দন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানঃ মন্তু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৮৭ Time View
mahanagor jobo dol

#তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবারকে ভয় পায়ঃ সজল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

বুধবার (১৯ জানুয়ারী) বাদ আছর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই আয়োজন করা হয়।

মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মমতাজ উদ্দিন মন্তু বলেন, যে নেতার জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না, আমরা বাংলাদেশ প্রতিষ্ঠা করতে পারতাম না। তিনি হলেন কোটি বাঙ্গালীর হৃদয়ের স্পন্দন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মাত্র সাড়ে ৩ বছরের রাষ্ট্রপরিচালনা করে তিনি বাঙ্গালী জাতির জন্য ১৯ দফা বাস্তবায়নের জন্য নিজে মাঠে নেমে ছিলেন।

তিনি এদেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করে দেশের মানুষের বাকস্বাধীনতা ফিরিয়ে দিয়ে ছিলেন। রাষ্ট্রপতি হয়েও তিনি নিজে মাঠে কৃষকদের সাথে মাঠে কাজ করে ছিলেন। একটি তলা বিহীন দেশকে নিজে পায়ে দাড়াতে শিখিয়ে ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বর্তমান সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য ক্ষমতার অপব্যবহার করছে। কারন তারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পরিবারকে ভয় পায়। আমাদের নেত্রীকে মিথ্যা মামলা দিয়ে বন্দি করে রেখেছে। শুধু তাই নয় দেশনায়ক তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাধা সৃষ্টি করছে। এর বিচার এদেশের মাটিতে এদেশের জনগনই করবে।

এ সময উপস্থিত ছিলেন, মহানগর যুবদরের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হোসেন, মিজানুর রহমান, সহ-সম্পাদক শহীদুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ, আরমান আহমেদ, জাকির হোসেন সেন্টু, সাহিদ, পারভেজ খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এরশাদ আলী, সদ¯্র  শাহ জালাল কালু, মোতালেব, ইব্রাহীম, ওসমান, সোহেল, কামরুল হোসেন রনি, নবু,

মহানগর যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, মহানগর ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি রাফে উদ্দিন রিয়াদ, সহ-সভাপতি অন্তু, শাহীন, মাসুদ, সাংগঠনিক সম্পাদক পাপন, আরিফ সহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL