1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে বস্তাবন্দি অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার সোনারগাঁয়ে বাড়িতে প্রবেশ করে হামলা-ভাংচুর সোনারগাঁ, রূপগঞ্জ ও আড়াইহাজার  উপজেলায় প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ইসলামপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন আ. লীগের সালাম ইসলামপুরে মহান মে দিবস পালিত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে যুবদল সভাপতি মাসুমের মারধর বন্দরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাংচুর বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, শ্রীঘরে ৩ ৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ নাঃগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতরণ

বন্দরে কোন কিশোর গ্যাং নামে কোন বাহিনী থাকবে না:ওসি দীপক চন্দ্র সাহা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৩৮ Time View
bondhor

বন্দর প্রতিনিধি

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়নগঞ্জের বন্দর থানা নাসিক’র ৬টি ওয়ার্ড এলাকায় কিশোর অপরাধ দমনে এবং  আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে মহড়া দিয়েছে পুলিশ।

বুধবার (২৫ মে ) বিকেল ৫টা থেকে  বিভিন্ন এলাকায় ওসি দীপক চন্দ্র সাহার নেতৃত্বে মহড়ার মাধ্যমে পুলিশের পক্ষে সচেতনতা কার্যক্রম চালানো হয়।

বন্দর থানার তদন্ত ওসি মহসিন মিয়া ও সেকেন্ড অফিসার এসআই আবুল খায়েরর নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেল ও দুটি পিক আপভ্যান নিয়ে বন্দর থানার নাসিক ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ মোড়, ২০নং ওয়ার্ডের দড়িসোনাকান্দা, ২১নং ওয়ার্ডের রুপালী আবাসিক এলাকা , ২২নং ওয়ার্ডের সিরাজদৌল্লাহ ক্লাব সড়ক, ২৩নং ওয়ার্ডের খান বাড়ির মোড়, কবিলের মোড়, নবীগঞ্জ উত্তরপাড়া ও ২৪নং ওয়ার্ডের বিভিন্ন এলা মোড়সহ বিভিন্ন  এলাকায় সাইরেন বাজিয়ে মহড়া দেয়।

কিশোরদের প্রতি নজর দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়ে সতর্কতামূলক বক্তব্য রাখেন বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা।

এ সময় ওসি দীপক চন্দ্র সাহা বলেন,যারা মাদকের সাথে জড়িত তাদেরকে ছাড় দেওয়া হবেনা। সে যেই হউক না কেনো অপরাধ করে কেউ পার পাবেনা। স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষালয়ে যাওয়ার সময় উঠতি বয়সের বখাটে যুবকরা যদি উত্যক্ত করে তাহলে সরাসরি আমার নাম্বার কিংবা জরুরী সেবা ৯৯৯ ফোন দিবেন।

আপনারা সঙ্গে সঙ্গে সমস্যার সমাধান পেয়ে যাবেন। আপনাদের অভয় দিচ্ছি তথ্যদাতার নাম গোপন রেখে অপরাধিদের বিরুদ্ধে ব্যবস্থা নিব । বর্তমানে বন্দরে কিশোর ছেলেরা অপরাধে জড়িয়ে পড়ছে। বন্দরে কোন কিশোর গ্যাং নামে কোন বাহিনী থাকবে না যতদিন আমি বন্দরে ওসিগিরি করব। যে কোন অপরাধের জন্ম হলে তা ২৪ ঘন্টার মধ্যে অপরাধীকে আইনের আওতায় আনা হবে। সর্বোপরি নিরাপদ বন্দর গড়তে আপনাদের সহযোগিতা চাই।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL