1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

কেন নেতাকর্মীদের ফুল গ্রহন করছেন না সদস্য সচিব এ্যাড. টিপু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৩ Time View
tipu

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সদ্য ঘোষিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু কেন অভিনন্দন ও শ্রভেচ্ছা জানাতে আসা নেতাকর্মীদের ফুল গ্রহন করছেন না।

বৃহস্পতিবার (১৫ সেপ্টম্বর) এক বিবৃতিতে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

বিবৃতিত্বে তিনি বলেন, মা মাটি ও মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যেহেতু কারাবন্দি ও অসুস্থ্য। তিনি যতদিন এই ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের কারাগার থেকে মুক্তি না পাবে এবং সুস্থ্য হয়ে না উঠবে। সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যতদিন এই অবৈধ সরকারের নিল নকশা থেকে বের হয়ে দেশে ফিরে না আসবেন। ততদিন আমি শুভেচ্ছা স্বরুপ কোন ফুল গ্রহন করবো না।

এ সময় তিনি আরও উল্লেখ করেন, তাই আপনারা এই বিষয়টি নিয়ে মন খারাফ করবেন না। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন দল থেকে আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে। আমি যেন সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক কাজ এবং সরকার পতন আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করতে পারি। মনে রাখবেন আপনারাই সব, আপনারা আছেন বলেই দল আমাকে দায়িত্ব দিয়েছে।

আর যারা আমাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে এসেছে, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহীম বাবু, মহানগর ছাত্রদল নেতারাতুল সাহা, সাবের হোসেন, আবিদ হোসেন, পারভেজ, সিহাব, জুমান, নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক আতা-ই-রাব্বী চেীধুরী, যুগ্ম-আহবায়ক আশিকুজ্জামান অনু, আবদুল্লা আল মামুন, আবুল খায়ের অপু, কুতুবপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম তুরান, তুহিন, শাওন, সোহেব, মিনহাজ, নাসির প্রধান, আবু নাছির প্রধান, সহিদ ইসলাম সহ আরো অনেকেই।

আমি সকলকে মহানগর বিএনপি ও আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL