1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ: এ্যাড. খোকন সাহা

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই। বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ। প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশ হিসেবে পরিণত হয়েছে। ২০৪০ সালের মধ্যে দেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিনত হবে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় নাসিক ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিক ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ কেক কাটা ও মিলাদ দোয়ায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সদস্য শিখন সরকার শিপন, হুমায়ুন খন্দকার।

বিশেষ অতিথির বক্তব্যে রবিউল হোসেন বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের জন্য চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন, বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করার জন্য।

পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। বাংলাদেশের ভবিষ্যত্ব প্রজন্মের আরেক নাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার ৭৬তম জন্মদিন উপলক্ষে দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করছি। পাশাপাশি আধুনিক বাংলাদেশের রুপকার জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দেশবাসীসহ সকলকে আহবান জানাচ্ছি।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রবি হোসেন, স্বপন, বিপ্লব, মহানগর যুবলীগ নেতা পলাশ, ইকবাল, শহীদ, কাজী রবিন, কুট্টি সুমন, রবি হোসেন, রাকিব, বাপ্পী, আলামিন, রতন, ইসহাকসহ ১৩নং ওয়ার্ডস্থ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL