1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

মহানগর বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দদের সাথে নেতাকর্মীদের সৌজন্য স্বাক্ষাতে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশের মানুষ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে।

এ সময় আমাদের মাঝে কোনো বিভেদ বিভক্তি রাখা যাবে না। এখন ঐক্যবদ্ধ হওয়ার সময়। সকলে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। এই স্বৈরাচারী হাসিনা সরকারকে বিদায় করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এ দেশে গণতন্ত্র কোনো প্রতিষ্ঠা করতে হবে।

শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর ) সন্ধ্যায় শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতি প্রাঙ্গণে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এড. সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তবে নেতাকর্মীদের সাথে ছবি তুললেও সদস্য সচিব এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু ফুলেল শুভেচ্ছা গ্রহন করেননি।

এ্যাড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, বিএনপির শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখে মহানগর বিএনপির সদস্য সচিবের দায়িত্ব দিয়েছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে এই আস্থার সম্মান দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

আমি বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, মা মাটি ও মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যেহেতু কারাবন্দি ও অসুস্থ্য। তিনি যতদিন এই ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের কারাগার থেকে মুক্তি না পাবে এবং সুস্থ্য হয়ে না উঠবে। সেই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যতদিন এই অবৈধ সরকারের নিল নকশা থেকে বের হয়ে দেশে ফিরে না আসবেন। ততদিন আমি শুভেচ্ছা স্বরুপ কোন ফুল গ্রহন করবো না।

তাই আপনারা এই বিষয়টি নিয়ে মন খারাফ করবেন না। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন দল থেকে আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে। আমি যেন সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে সাংগঠনিক কাজ এবং সরকার পতন আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করতে পারি। মনে রাখবেন আপনারাই সব, আপনারা আছেন বলেই দল আমাকে দায়িত্ব দিয়েছে।

এ সময় শুভেচ্ছা জানান, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবু খালেক টিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. পারভেজ, গোগনগর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম সরদার, বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক রাহিদ ইসতিয়াক সিকদার, যুগ্ম আহ্বায়ক আল আমিন প্রমুখ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির  যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন অনু, সদস্য এড. রফিক আহম্মদ, মাহাবুব উল্লাহ তপন, ডা. মজিবর রহমান, মাকিদ মোস্তাকিন সিপলু, এড. বিল্লাল হোসেন, শাখাওয়াতুল ইসলাম রানা, কামরুল হাসান সাউদ চুন্নু, শাহিন আহম্মদ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL