1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট

সরকারী তোলারাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তনদের পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ Time View
tolara colage

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সরকারী তোলারাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তনদের মিলন মেলা ও ২০২২-২০২৪ সনের কার্যকরী কমিটির আতœপ্রকাশ এবং পুর্নমিলনী উৎসব ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর ) বিকেলে সরকারী তোলারাম কলেজের পদ্মা মিলনায়তনে পুনর্মিলনী উৎসব অনুষ্ঠিত হয়।

রাষ্ট্রবিজ্ঞান পরিবার (প্রাক্তনদের মিলন মেলা’)র সভাপতি এডভোকেট মোঃ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাহমুদুল হাসান ও রাষ্ট্রবিজ্ঞান পরিবার (প্রাক্তনদের মিলন মেলা)-র সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারী তোলারাম কলেজের উপাধ্যক্ষ প্রফেসর শাহ মোঃ আমিনুল ইসলাম, সরকারী তোলারাম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ নাজমুল হুদা, সরকারী তোলারাম কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মোদক প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ বলেন, আমি গর্বিত যে অত্র প্রতিষ্ঠানের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সকল শিক্ষার্থীদের নিয়ে। তারা এমন সুন্দর একটি আয়োজন করেছেন যা সকলের কাছে গ্রহনযোগ্যতা পেয়েছে। পাশাপাশি সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা আজ এক কাতারে দাড়িয়েছে। তোলারাম কলেজ একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান যার নামটি সর্বমহলে সুপরিচিত। শিক্ষাদানের ক্ষেত্রেও অত্র প্রতিষ্ঠানটি সুনামের সাথে এগিয়ে চলছে। রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে শিক্ষার্জন করে অনেক শিক্ষার্থী আজ নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন আইনাঙ্গনে প্রতিষ্ঠিত আইনজীবি হিসেবেও যোগ্যতার স্বাক্ষর রেখেছে।

তিনি আরও বলেন, আজ যারা এখানে নবীন তারাও একদিন নিজেকে যোগ্যতার জায়গায় উপস্থাপন করবে সুশিক্ষার মাধ্যমে। আমি সকল শিক্ষার্থী উজ্জল ভবিষ্যত কামনা করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ নূর হোসেন, মোঃ জহিরউদ্দিন, মোঃ মহিউদ্দিন রাব্বী, মোঃ বশিরউদ্দিন, মোঃ ইয়াসিন ও পারভীন আক্তার প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL