1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

আজাদের মৃত্যুতে মহানগর বিএনপির একাংশের শোক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৬৮ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক এপিপি এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহানগর বিএনপির একাংশ।

বৃহস্পতিবার (৫ জানুয়ারী) এক বিবৃতিতে মহানগর বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন সংগঠনটির সাবেক সহ-সভাপতি ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ করেন, সময়ের সাহসী সন্তান ও রাজপথের লড়াকু সৈনিক এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ ছিলেন বিএনপির জন্য নিবেদিত প্রাণ। দলের জন্য তার অবদান কখনই ভুলার নয়। তার এই শুন্যস্থান কখনই পূরণ হবার নয়।

আমি মহানগর বিএনপির পক্ষ থেকে এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদের রুহের মাগফেরাত কামনা করছি। আমি মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করি, তাকে যেন জান্নাতের উচ্চ স্থান দান করেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

তিনি আরও বলেন, তার জানাজার নামাজ শুক্রবার সকাল ১১টায় জামতলা ধোপা পট্টি জামে মসজিদ ও বাদজুমা মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদে অনুষ্ঠিত হবে। আমি মহানগর বিএনপির পক্ষ থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হইলো।

বিবৃতিতে একাত্বতা প্রকাশ করেন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক এ্যাড. জাকির হোসেন, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাবেক সহ-সভাপতি হাজী নুরুউদ্দিন, ফখরুল ইসলাম মজনু, হাজী ফারুক হোসেন, মনিরুজ্জামান মনির, আয়সা সাত্তার,

সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, হাজী ইসমাইল, সাংগঠনিক সম্পাদক আবুল কাউছার আাশা, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মিঠু,

সাবেক যুববিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক সরকার আলম, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড, আনিছুর রহমান মোল্লা, সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শরিফুল ইসলাম শিপলু,

বন্দর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. বিল্লাল হোসেন, মহানগর যুবদলের সাবেক সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, সহ মহানগর বিএনপির একাংশের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL