1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ফতুল্লা মডেল রিপোর্টার্স ক্লাবের সভাপতি-রফিকুল্লাহ রিপন,সম্পাদক-এএস মনিকা ইসলামপুর পৌর মেয়রের বরখাস্ত স্থগিতে হাইকোর্টের আদেশ বহাল ডিজিটাল পদ্ধতিতে ভূমি জরিপ ও ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১

প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র পেয়ে প্রতিবন্ধীদের মুখে হাসি

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১০৭ Time View
pm

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: “স্বাস্থ্যবিধি মেনে চলুন,করোনা ভাইরাস প্রতিরোধ করুন”এই প্রতিপাদ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজস্ব তহবিলের অর্থায়নে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক জেলার ১০০জন হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল ৪টায় চাষাড়ায় অবস্থিত বধির উন্নয়ন সংস্থার আয়োজনে তাদের নিজস্ব কার্যালয়প্রতিবন্ধীদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহকারী সচিব মোহাম্মদ হান্নান মিয়া নাসিকের জনকল্যাণমূলক জরুরি কাজে ব্যস্ত থাকায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি। তার নির্দেশক্রমে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বধির উন্নয়ন সংস্থার সভাপতি নুরুজ্জামান বাবুর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী প্রসিকিউটর এড.নূর জাহান, বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থা নারায়ণগঞ্জ জেলার মহাসচিব ও বধির উন্নয়ন সংস্থার উপদেষ্টা ইউসুফ হাওলাদার। এছাড়াও বধির উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ রাশেদ বিন বেলাল শাওনের পরিচালনায় ও তত্বাবধায়নে আরো উপস্থিত ছিলেন বধির উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক নাজমা বেগম,সহ-সভাপতি ইয়ারুন নেছা ময়না,কার্যনির্বাহী সদস্য শেফালী বেগম,উপদেষ্টার সহধর্মিণী রেনু বেগম প্রমূখ

এসময় স্বাগত বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নাসিক মেয়র ডা.সেলিনা হায়াত আইভীকে ধন্যবাদ জানিয়ে ইউসুফ হাওলাদার বলেন,বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তিত করতে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর অবদানে পিঁছিয়ে নেই প্রতিবন্ধীদেরও উন্নয়ন। তিনি দেশের কল্যানের পাশাপাশি প্রতিবন্ধীদের জন্য কাজ করছেন এবং আমাদের কথা সব সময় ভাবেন। প্রধানমন্ত্রীর উন্নয়নকে জেলায় বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করছেন নাসিক মেয়র ডা.সেলিনা হায়াত আইভী। তাই প্রধানমন্ত্রী ও নাসিক মেয়রের জন্য আপনেরা সব সময় দোয়া করবেন উনারা যেন সব সময় দেশ ও জনগনের কল্যানে কাজ করতে পারেন।

এড.নূর জাহান বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন জনদরদি মানুষ। তার পিতা মৃত্যুর আগ পর্যন্ত মানুষের উন্নয়ন ও কল্যানে কাজ করার জন্য ভেবেছেন। তার সুযোগ্য কন্যাও দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার উন্নয়ন থেকে পিঁছিয়ে নেই প্রতিবন্ধীরাও। তিনি সকলের কল্যানে কাজ করছেন। তার প্রমাণ আজ আপনেরা দেখছেন। প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিলের অর্থায়নে আজ নারায়ণগঞ্জের প্রতিবন্ধীদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে মুখে হাসি ফুটেছে।

বক্তব্য শেষে বাক, শ্রবণ , দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধী সহ মোট ১০০ জন বিভিন্ন প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL