1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

আমরা বাংলাদেশের আকাশে নতুন সূর্য উঠার অপেক্ষায় আছি: মুকুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮৭ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলেক্ষে মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ দোয়া ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১ জুন) নাসিক ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গোলাম নবী মুরাদের সভাপতিত্বে এ আয়োজন করা হয়।

এই মিলাদ দোয়া ও অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সদস্য আওলাদ হোসেন, মনোয়ার হোসেন শোখন, সাবেক কাউন্সিলর হান্নান সরকার, মেজবাহ উদ্দিন স্বপন, বন্দর থানা বিএনপি নেতা সাইদুর রহমান, আল-মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান মুকুল বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশের মাটি ও মানুষের নেতা। তিনি এই দেশকে স্বাধীন করে চুপ করে বসে থাকেননি। একটি তলাবিহিন দেশকে উন্নয়নের ধারপ্রান্তে পৌছানোর জন্য মাঠে ঘাটে নিজে কাজ করেছেন। তিনি দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বলেই আজ এই আওয়ামীলীগ রাজনীতি করার সুযোগ পাচ্ছে।

অথচ এই আওয়ামীলীগ সরকার রাতের ভোটে ÿমতায় এসে জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংস করার জন্য অনেক পায়তারা করেছে। কিন্তু মাটি ও মানুষের দল বিএনপি দিন দিন আরও শক্তিশালী হয়ে উঠেছে। গত ১৫ বছরের আওয়ামী দু:শাসনের ফলে বিএনপির অনেক নেতাকর্মী মামলা হামলার শিকার হয়ে জেল জুলুম সহ্য করেছে। তবুও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশ থেকে পিছপা হয়নি।

এখন আমরা বাংলাদেশের আকাশে নতুন সূর্য উঠার অপেÿায় আছি। যে সূর্য উঠার সাথে সাথে এদেশের মানুষের ভোটাধিকার, গণতন্ত্র, বাকস্বাধীনতা, বিচারব্যবস্থায় স্বাধীনতা থাকবে। তাই আমি বিএনপি নেতাকর্মীসহ দেশবাসীকে আহবান করবো আপনার অধিকার আপনাদেরই ফিরিয়ে আনতে হবে। এদেশে ভবিষ্যত্ব প্রজন্মকে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে হবে। তাই আগামী দিনে রাতের ভোটচোরদের থেকে এই দেশকে রক্ষা করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামতে হবে।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দরা  মিলাদ ও দোয়া করে অসহায় হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরন করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL