1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে “ মডেল রিপোর্টার্স ক্লাবে”র শরবত বিতরন সোনারগাঁয়ে কালামের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা লালমনিরহাটে প্রচণ্ড দাপদাহে রাশেদুলের মৃত্যু তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাগজে কলমে ৫০ শয্যা বাস্তবতায় ? আপনাদের নিরব বিপ্লবই বিজয়ের মালা মুকুল সাহেব পড়বে জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম

উন্নয়নের নামে দেশকে তলাবিহিন ঝুড়িতে পরিনত করেছে: সেন্টু

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৯৬ Time View
bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম:  শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মহানগর পরিবহন শ্রমিক দলের উদ্যোগে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরন করা হয়।

মঙ্গলবার (৬ জুন) বাদ যোহর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে এই আয়োজন করা হয়।

পরিবহন শ্রমিক দল নেতা টুকু ইসলামের সভাপতিত্বে  এ মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সদস্য ও সদর থানা বিএনপির সদস্য সচিব এবং সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সদস্য মহানগর বিএনপি ও সাবেক যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, সদর থানা বিএনপির সদস্য সলিমুলøাহ করিম সেলিম, রাশেদুল ইসলাম টিটু।

এসময়ে প্রধান অতিথির  বক্তব্যে আব্দুস সবুর খান সেন্টু বলেন, আমরা স্বাধীন দেশের জাতি হয়েও অবৈধ সরকারের অধিনে পরাধীনতা ধুম্রজালে বন্দি হয়ে আছি। আজকে আমাদের বাক-স্বাধীনতা নাই, বিচার ব্যবসা সরকার কর্তৃক নিয়ন্ত্রিত, গণমাধ্যমের গলাটিপে ধরা হয়েছে, সর্বপরি দেশের মানুষের ভোটাধিকার হরন করেছে। দেশের অর্থ লুটকরে বিদেশে পাচার করা হয়েছে। এই অবৈধ সরকার উন্নয়নের নামে দেশকে তলাবিহিন ঝুড়িতে পরিনত করেছে।

এখন মানুষ পরিবার পরিজন নিয়ে দু’বেলা ঠিক মত খেতে পারছে না। দেশের মানুষের মাথার উপর  ঋৃণের বোঝা চাপিয়ে দেওয়া হয়েছে। তবুও তাদের লজ্জা নাই এখনও দেশবাসীর সামনে মিথ্যা বলে বড়াই করে যাচ্ছে। তাই আসুন এই দেশকে ফ্যাসিবাদী সরকারের কবল থেকে রক্ষা করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে আওলাদ হোসেন বলেন, বিদায়ের ঘন্টা বাজতে শুরু করেছে, এই অবৈধ সরকারের দুর্নীতি লুটপাটের হিসেব নেয়ার সময় চলে এসেছে। কিভাবে দেশ ছেড়ে পালাবে মন্ত্রী ও আমলার সেই পথ খুজছে। কোন কাজ হবে না।

দেশ থেকে যেই অর্থ পাচার হয়েছে, যে দুর্নীতি হয়েছে, মানুষকে পাখির মত গুলি করে হত্যা করা হয়েছে, বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রন করে অসহায় মানুষকে ফাসিঁতে ঝুলানো হয়েছে, দেশের মানুষের ভোটাধিকার হরণ করা হয়েছে। সব কিছুর হিসেব নেয়ার সময় চলে এসেছে। সকল অন্যায় ও জুলুমের বিচার এই দেশের মাটিতেই হবে পালাবার কোন পথ পাবে না।

এসময়ে আরও উপস্থিথ ছিলো, মহানগর বিএনপির সদস্য শহীদুল ইসলাম রিপন, সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক পারভেজ মল্লিক, শফিউদ্দিন প্রধান, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, ঢাকা দক্ষিনের যুবদল নেতা  কবির প্রধান, মহানগর যুবদল নেতা সনেট, মহানগর শ্রমিক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, পরিবহন শ্রমিক দল নেতা আজিম সরদার, সুমন খান, জামাই মনির, নুর ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্য ও মিলাদ দোয়া শেষে অসহায় হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL