1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নিতাইগঞ্জে ১৫০০পানির বোতল  বিতরন করেন আমরা নাঃগঞ্জবাসী সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা এলাকায় শরবত বিতরণ ইসলামপুর  তীব্র তাপদাহ থেকে রক্ষা ইস্তিসকা নামাজ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে “ মডেল রিপোর্টার্স ক্লাবে”র শরবত বিতরন সোনারগাঁয়ে কালামের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা লালমনিরহাটে প্রচণ্ড দাপদাহে রাশেদুলের মৃত্যু তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাগজে কলমে ৫০ শয্যা বাস্তবতায় ?

দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করার ফসল এখন দেশে বিদ্যুৎ নাই: মুকুল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১৫৪ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন ১৬নং ওয়ার্ড বিএনপির দ্বি-বাষির্ক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৭ জুন) বাদ মাগরিব দেওভোগস্থ জান্নাত কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়।
১৬নং ওয়ার্ড বিএনপি নেতা মনির হোসেনের সভাপতিত্বে ও সদর থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক পারভেজ মল্লিকের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সবুর খান সেন্টু, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপির আহ্বায়ক হাজ্বী ফারুক হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন, মনোয়ার হোসেন শোখন, এড. বিল্লাল হোসেন, আলমগীর হোসেন, শহিদুল ইসলাম রিপন, আমিনুর ইসলাম মিঠু, বন্দর থানা বিএনপির সদস্য সচিব এড. শরিফুল ইসলাম শিপলু, সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক দিদার খন্দকার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আতাউর রহমান মুকুল বলেন, আজকে নারায়ণগঞ্জের কিছু কমিটি দেখলে মনে হয় বিএনপি বিলুপ্ত হয়ে গেছে। যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করে মামলা হামলার শিকার হয়েছে তাদেরকে মূল্যায়ন করা হয়নি। বিএনপিকে ধ্বংস করার জন্য সিনিয়র নেতােদর বাদ দিয়ে, নতুনদের দিয়ে কমিটি করা হচ্ছে।
বহিরাগতদের দিয়ে মহানগর বিএনপির নেতৃত্ব দেওয়ার কারনে আজকে এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে।
এসময় দেশের বতর্মান পরিস্থিতির বিষয়ে উল্লেখ করে তিনি বলেন, দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করার ফসল এখন দেশে বিদ্যুৎ নাই। কারন কয়লা কিনার টাকা নাই, সব অবৈধ সরকার ও তার আমলারা খেয়ে ফেলেছে। উন্নয়নের নামে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এখন পালাবার পথ খুজছে। আর বেশি দিন সময় নাই, রাতের আধাঁরের ভোটচোর সরকারের বিচার এদেশের মাটিতে হবে।
এসময় আরও বক্তব্য রাখেন, সদর থানা বিএনপির যুগ্ম- আহবায়ক রাশেদুল ইসলাম টিটু, কাউছার আহম্মেদ, মনির মল্লিক, শফিকুল ইসলাম সোহেল, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তব্য শেষে উপস্থিত নেতৃবৃন্দ ৭ সদস্য বিশিষ্ট ১৬নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষনা করেন।
কমিটিতে সভাপতি হিসেবে দ্বায়িত্ব প্রদান করা হয় প্রবীন নেতা মনির হোসেন, সিনিয়র সহ-সভাপতি পদে তোফাজ্জল সিদ্দিকী, সহ-সভাপতি বাবুল প্রধান, সাধারণ সম্পাদক মোঃ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আল-মামুন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL