1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকরঃ জেলা প্রশাসক এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছেন রাশেদ কন্যা আফরিন সোনারগাঁ গোপেরবাগ পশ্চিমপাড়া হতে সনমান্দি আমিন মার্কেট সংযোগ সড়কের বেহাল দশা! এসএসসি পরীক্ষায় সাংবাদিক কন্যার জিপিএ ৫ অর্জন নাসিক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সামসুজ্জোহা বরখাস্ত আয়বহির্ভূত সম্পদের অভিযোগে দুদকের মামলায় শ্রীঘরে সাবেক এমপি গিয়াস সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবাসহ আটক ১ ফতুল্লায় ভেকুর আঘাতে গ্যাসের পাইপ ফেটে আগুনে একাধিক ঘর পুড়ে ছাই দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার আজ আমাদের ক্লাস থ্রী, ফোরের বাচ্চারা বাংলা পড়তে পারে না : ডিসি

ঢাকা মহাসমাবেশে নারায়ণগঞ্জ মহানগর কৃষকদলের তাক লাগানো শো-ডাউন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ২৪৫ Time View
KISOK DOL

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ঢাকার রাজপথে বিশাল শোডাউন করে চমক দেখিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের নেতাকর্মীরা। সোমবার (২ অক্টোবর) বিকেলে তারা শোডাউনের মধ্য দিয়ে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে গিয়ে যোগদান করেন। এদিন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ, কৃষক জনতার ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার দাবিতে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করা হয়।

আর এই সমাবেশকে কেন্দ্র করে আগে থেকেই নির্দেশনা ছিল বিপুল পরিমাণ নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগ দেয়ার। তারই অংশ হিসেবে সমাবেশে যোগ দেয়ার লক্ষ্যে বেলা ১১টা থেকেই নারায়ণগঞ্জ মহানগর কৃষক দলের নেতাকর্মীরা চাষাঢ়া রেল স্টেশনে জড়ো হতে থাকেন।

এরপর সেখান থেকে দুপুরে ট্রেনে করে ঢাকার দিকে যাত্রা করেন মহানগর কৃষক দলের নেতাকর্মীরা। সেই সাথে ঢাকা কমলাপুর রেলস্টেশনে নেমে সেখান থেকে বিশাল মিছিল নিয়ে মহানগর কৃষক দলের সভাপতি স্বপন খন্দকার ও সাধারণ সম্পাদক রশিদুর রহমান রুশোর নেতৃত্বে নেতাকর্মীরা সমাবেশে যোগদান করেন। এসময় উপস্থিত ছিলেন মহানগর কৃষক দলের সিনিয়র সহ সভাপতি নাজমুল কবির নাহিদ, সহ সভাপতি মাহাবুব হাসান জুলহাস, সহ-সাধারণ সম্পাদক ফয়সাল, সাংগঠনিক সম্পাদক আল আমিন খান, দফতর সম্পাদক শওকত খন্দকার, সদর থানা কৃষক দলের আহবায়ক রানা মুজিব, সদস্য সচিব রানা মুন্সি, সিঃ যুগ্ম আহবায়ক রিটন দে, মোক্তার হোসেন,

জুয়েল রানা, সুমন ভুইয়া, যুগ্ম আহবায়ক আল মামুন, ওসমান গনি, মামুন খন্দকার, রিপন মাতবর, মোঃশাহিন মিয়া, আনোয়ার হোসেন মুক্তি, মোঃ মাসুদ আহমেদ। সদস্য রফিক হাওলাদার, মোঃ সহিদ, সেলিম, লিমন, মিয়া, মোঃমুসা, আরিয়ান খান, ১২ নাঃ জসিম, মোঃ সেলিম, মোঃমামুন, বেবিন খন্দকার, গোগনগর ইউনিয়ন এর মোক্তার হোসেন, আইয়ুব আলী, লিমন, ইমন, জসিম, ১৩ নং ওয়াডের রিপন,আরিফ,মুছা,রনি,নিপু, পারভেজ। বন্দর থেকে আলী নওশাদ তুষার, নুরুলøাহ খন্দকার, মাহাবুব মন্ডল, কামরুল, বিলøাল হোসেন, কবিরসহ আরো অনেকে।গোগনগর ইউনিয়ন মোক্তার হোসেন, আইয়ুব আলী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL