1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে “ মডেল রিপোর্টার্স ক্লাবে”র শরবত বিতরন সোনারগাঁয়ে কালামের পক্ষে নির্বাচনী প্রচারণা ও কর্মী সভা লালমনিরহাটে প্রচণ্ড দাপদাহে রাশেদুলের মৃত্যু তাপপ্রবাহ থেকে মুক্তির আশায় গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় আল মামুন ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কাগজে কলমে ৫০ শয্যা বাস্তবতায় ? আপনাদের নিরব বিপ্লবই বিজয়ের মালা মুকুল সাহেব পড়বে জামালপুর সদরে চুরি হওয়া ১৭ মোবাইল উদ্ধার রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম

অবরোধের প্রতিবাদে মহানগর যুবলীগের শান্তি মিছিল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ২২৪ Time View
alige

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বিএনপি-জামায়াতের টানা অবরোধের প্রতিবাদে শহরে ২নং রেলগেইট দলীয় কার্যালয়ে সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগ।

 বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল থেকে নাশকতা ঠেকাতে দলের মহানগর কার্যালয়ের সামনে যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা জড়ো হন।

পরে আওয়ামী যুবলীগের সেক্রেটারী উজ্জলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়কে ঘুরে। মিছিলটি শহরের ২নং রেলগেইট, ডিআইটি, মন্ডলপাড়া হয়ে দলীয় কার্যালয়ে শেষ হয়। এ সময় নেতাকর্মীরা হরতাল অবরোধের বিরুদ্ধে বিভিন্ন ¯েøাগান দিতে থাকেন।

 এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু সহ ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দরা।

 মিছিলের সংক্ষিপ্ত বক্তব্যে উজ্জল বলেন, সন্ত্রাসী দল বিএনপি-জামায়াতের নাশকতার প্রতিরোধে আমরা মাঠে আছি। এখন থেকে নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকব। তারা নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। আমরা তাদের এই সহিংসতার বিরুদ্ধে, জনগণের জানমাল রক্ষায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি। সতর্ক পাহারায় আছি। তারা যেখানেই নাশকতা করবে, সেখানেই প্রতিরোধ গড়ে তুলব।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL