বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রচ্ছদ লিড-১ জেলায় সরকারি বিধিনিষেধ অমান্য করায় জেলায় ৭৭ টি মামলায়

জেলায় সরকারি বিধিনিষেধ অমান্য করায় জেলায় ৭৭ টি মামলায়

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ কঠোর লকডাউনের ৭ম দিনে নারায়ণগঞ্জ জেলায় সরকারি বিধিনিষেধ অমান্য করায় জেলায় ৭৭ টি মামলায় ৯৫ হাজার ২৯০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার(৮ জুলাই)সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলায় সরকারের দেওয়া কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর ভূমিকা পালন করেন।

নারায়ানগঞ্জ জেলার বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে অবস্থান করে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৩টি মোবাইল টিমের নির্বাহী ম্যাজিস্ট্রেটগন।জরুরি প্রয়োজন ছাড়া বাহিরে বের হলেই করেছে জরিমানা এবং গাড়ীতে করা হয়েছে তল্লাশি।এদিকে জেলা প্রশাসনের পাশাপাশি জেলায় ৩১ পয়েন্টে দেওয়া হয় জেলা পুলিশের চেকপোস্ট।জরুরি কারন ছাড়া জেলা থেকে বের হওয়া ও প্রবেশ প্রদান করা হয় বাঁধা।প্রতিটি গাড়িকে করা হয় তল্লাশি।

এদিকে কঠোর লকডাউন বাস্তবায়নে স্থানীয় জেলা প্রশাসনকে সহযোগিতা করে সেনাবাহিনী,বিজিবি,র‍্যাব।প্রতিটি সড়কে সড়কে মহড়া দিয়ে মানুষদের সতর্ক করা হয় এবং বিনা কারনে কেউ বাহিরে বের হলে করা হয় মামলা ও জরিমানা।

কঠোর লকডাউন বাস্তবায়নে জেলায় ২৪ ঘন্টায়ই রোস্টারে কাজ করছে ২৩টি মোবাইল টিম।আজ সারাদিনে সরকারি বিধিনিষেধ অমান্য করায় জেলায় ৭৭টি মামলায় ৯৫ হাজার ২৯০  টাকা জরিমানা করা হয়েছে।যারা সরকারি বিধিনিষেধ অমান্য করেছে তাদের কাছ থেকেই এই জরিমানা করা হয়েছে এবং ভবিষ্যৎ যাতে সরকারি বিধিনিষেধ অমান্য না করে সে মর্মে সতর্ক করা হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x