1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : chaslegge226479 :
  3. [email protected] : christelgalarza :
  4. [email protected] : faustochauvel0 :
  5. [email protected] : gabrielewyselask :
  6. [email protected] : Jahiduz zaman shahajada :
  7. [email protected] : lillieharpur533 :
  8. [email protected] : minniewalkley36 :
  9. [email protected] : sheliawaechter2 :
  10. [email protected] : Skriaz30 :
  11. [email protected] : Skriaz30 :
  12. [email protected] : The Bangla Express : The Bangla Express
  13. [email protected] : willierounds :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

রংপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদকঝন্টুর মৃত্যুতে মহানগর যুবদল নেতা সাইদুজ্জামান শহীদের শোক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৮৭ Time View

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ রংপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মঙ্গলবার (১৮ জুলাই) এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা সাইদুজ্জামান শহীদ এ শোক প্রকাশ করেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিবৃতিত্বে তিনি আরও উল্লেখ্য করেন, রংপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু রাজনীতির পাশাপাশি বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার সাবেক ফুটবলার হওয়ায় সর্বমহলে প্রিয় এবং পরিচিত মুখ। রংপুর জেলা যুবদলকে শক্তিশালী করতে তার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম কখনই ভুলার নয়। তার শুন্যতা কখনই পুরণ হবার নয়।

আমি মহানগর যুবদলের পক্ষ থেকে সামসুল হক ঝন্টুর রুহের মাগফেরাত কামনা করছি। সেই সাথে শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

উল্লেখ্য, গত সোমবার ভোরে ৪.৩৫ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। তিনি মা, স্ত্রী, এক ছেলে সন্তানসহ আত্বীয়-স্বজন, অসংখ্যক শুভাকাংখী ও দলীয় নেতাকর্মী-ভক্ত রেখে গেছেন।

পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নিজবাড়িতে ব্রেনস্টোক করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু। পরে পরিবারের লোকজন গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে হাসপাতালের আইসিসিইউতে নেওয়ার পরই রাতে তাকে লাইফ সার্পোটে নেওয়া হয়। পরে সোমবার ভোরে ৪.৩৫ মিনিটে তিনি মৃত্যুবরন করেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL